ইসাবেলা কাইফের অজানা তথ্য

২৩ ফেব্রুয়ারি, ২০২১ ৮:১১ অপরাহ্ণ
ইসাবেলা কাইফের অজানা তথ্য
বিনোদন ডেস্ক :

দীর্ঘদিন ধরেই লাইমলাইটে রয়েছেন ক্যাটরিনা কাইফের ছোট বোন ইসাবেলা কাইফ। সৌন্দর্য দিয়ে মাত করা এই হাসিনা শিগগিরই তার অভিনয় দক্ষতা সকলকে দেখাতে যাচ্ছেন। বলিউড ইন্ডাস্ট্রিতে পা রাখতে যাচ্ছেন তিনি।

তাহলে চলুন ইসাবেলা কাইফের বলিউড অভিষেকের আগে তার সম্পর্কে জেনে নেওয়া যাক কিছু জানা-অজানা তথ্য। ১৯৮৬ সালের ২২ মার্চ হংকংয়ে জন্মগ্রহণ করেছেন ইসাবেলা কাইফ। তার হোম টাউন লন্ডন। তার জাতীয়তা ব্রিটিশ।

ইসাবেলার বাবা কাশ্মিরী ও মা ব্রিটিশ। সেই সূত্রেই এই সুন্দরী অর্ধেক ব্রিটিশ ও অর্ধেক ভারতীয়। ক্যাটরিনা কাইফকে মিলিয়ে তারা সাত বোন। এক ভাইও রয়েছে তার। ইসাবেলা সবার ছোট।

মাত্র ১৪ বছরে বয়সে মডেলিংয়ের মধ্য দিয়ে ক্যারিয়ার শুরু করেন ইসাবেলা।

বোন ক্যাটরিনা কাইফকে অনুপ্রেরণা মানেন ইসাবেলা কাইফ। এ কারণেই বলিউড ইন্ডাস্ট্রিতে আসার ইচ্ছে জাগে তার।

‘ড. ক্যাবি’-এর মধ্য দিয়ে অভিনয়ে ক্যারিয়ার শুরু করেন ইসাবেলা কাইফ। এতে তার বিপরীতে ছিলেন ব্রিটিশ অভিনেতা কুণাল। এটি সহ-প্রযোজনা করেছিলেন সালমান খান।

চমকপ্রদ তথ্য হলো- ইসাবেলা এরইমধ্যে ‘হোম কামিং’ নামে একটি শর্টফিল্মে অভিনয় করেছেন। এতে তার সহশিল্পী হিসেবে রয়েছেন অনিল কাপুরের ছেলে হার্ষবর্ধন কাপুর।

বোন ক্যাটরিনা কাইফের মতো ইসাবেলা কাইফও ফিটনেস সচেতন। সেই সঙ্গে ভ্রমণ করতেও বেশ পছন্দ করেন এই অভিনেত্রী।

শুধু অভিনেত্রী বা মডেল নয়, ২০১৪ সালে একজন অ্যাসিসটেন্ট ডিরেক্টর হিসেবেও কাজ করেছেন ইসাবেলা কাইফ। সুরোজ পাঞ্চোলি সঙ্গে ‘টাইম টু ড্যান্স’, পুলকিত সম্রাটের সঙ্গে ‘সুস্বাগতম খোশামাদিদ’ এবং আয়ুশ শর্মার সঙ্গেও একটি ছবিতে অভিনয় করতে যাচ্ছেন ইসাবেলা কাইফ।

শেয়ার