বুবলিকে নিয়ে শাকিব ভক্তদের আপত্তি

২১ ফেব্রুয়ারি, ২০২১ ৭:০৬ অপরাহ্ণ
বুবলিকে নিয়ে শাকিব ভক্তদের আপত্তি
বিনোদন ডেস্ক :

শাকিবের বিপরীতে বুবলী অভিনয় করতে যাচ্ছেন—এ খবরে শাকিবভক্তরা নিজেরাই জড়িয়ে পড়েছেন তর্কে। শাকিবের বিপরীতে বুবলীর অভিনয় করা নিয়ে তাঁরা বিভক্ত। বিষয়টিকে ঘিরে মন্তব্য-পাল্টামন্তব্যে সরব ফেসবুকের বিভিন্ন গ্রুপ। শাকিবের বিপরীতে শাকিবভক্তদের অনেকেই বুবলিকে মেনে নিতে পারছেন না। কেউ কেউ বুবলীকে বর্জনেরও ঘোষণা দিয়েছেন।

দীর্ঘদিন উধাও ছিলেন ঢালিউড অভিনেত্রী শবনম বুবলী। তাঁকে নিয়ে শোনা যায় নানা গুঞ্জন। এর প্রায় এক বছর পর গত মাসের শুরুর দিকে মুঠোফোন ও হোয়াটসঅ্যাপে গণমাধ্যমের সঙ্গে কথা বলেন তিনি। চলতি সপ্তাহে নীরব ও রোশানের বিপরীতে একটি ছবিতে অভিনয়ে জন্য চুক্তিবদ্ধ হতে প্রথম প্রকাশ্যে আসেন তিনি। গত বুধবার বিভিন্ন অনলাইন পোর্টালে খবর প্রকাশিত হয়, ‘লিডার: আমিই বাংলাদেশ’ নামের একটি ছবিতে শাকিব খানের বিপরীতে বুবলী অভিনয় করছেন।

এর পরপরই ‘বাংলা চলচ্চিত্র’, শাকিব খানের অফিশিয়াল ফ্যান পেজ ‘দ্য কিং অব ঢালিউড সুপারস্টার শাকিব খান’সহ বেশ কয়েকটি গ্রুপে পোস্ট করা হয় সেসব পোর্টালের খবর। আর সেসবের নিচে মন্তব্যের ঘরে বিতর্কে জড়ান শাকিবভক্তরা। অভিমানের সুরে কেউ আবার বুবলী থাকলে শাকিব খানের ছবি দেখবেন না বলেও মন্তব্য করেছেন।

‘বুবলি বয়কট’ লিখে শাকিব-বুবলীর ছবি দিয়ে পোস্টারও পোস্ট করা হয়েছে শাকিবভক্তদের সেসব গ্রুপে। তবে কোনো কোনো ভক্ত আবার দীর্ঘদিন পর শাকিব-বুবলী জুটিকে স্বাগতও জানিয়েছেন।

গত বছরের শুরুর দিকে ‘বীর’ ছবিটি মুক্তির পরপরই বুবলী উধাও হয়ে যান। এরপর গুজব শোনা যায়, শাকিবের সন্তানের মা হয়েছেন বুবলী। এ ব্যাপারে তখন বা এখনো মুখ খোলেননি শাকিব খান। তবে করোনাকালে বিভিন্ন সময় গণমাধ্যমকে শাকিব জানিয়েছিলেন, এখন থেকে নতুন নতুন নায়িকার সঙ্গে কাজ করবেন তিনি। বুবলীকে ইঙ্গিত করে বলেছিলেন, পুরোনো কোনো নায়িকার সঙ্গে কাজ করবেন না। সেই সময় খবরগুলো বিভিন্ন পোর্টাল ও জাতীয় দৈনিকে প্রকাশিতও হয়েছে। তা ছাড়া আগে পরপর ১০টি ছবিতে শাকিব খানের নায়িকা হিসেবে বুবলীকে দেখা গেছে বলে ভক্তদের অনেকেই বিরক্ত প্রকাশ করে আসছিলেন। ফ্যানপেজের মাধ্যমে তাঁরা নতুন নতুন নায়িকার সঙ্গে কাজের জন্য শাকিব খানকে অনুরোধও করছিলেন। কিন্তু বুধবারের খবরে বিভিন্ন গ্রুপে শাকিবভক্তদের কেউ কেউ জ্বালাময়ী স্ট্যাটাস ও মন্তব্যের ঘরে নিজেদের মত জানাতে থাকেন। তবে শাকিবভক্তদের কারও কারও আবার বুবলীর পক্ষ নিয়েও পাল্টা মন্তব্য করতে দেখা গেছে।

শাকিব খানের অফিশিয়াল ফ্যানপেজ গ্রুপে শাকিব-বুবলীর নতুন ছবির পোস্ট করা খবরের নিচে ঐশী দাস নামে এক ভক্ত লিখেছেন, ‘আমরা বুবলীমুক্ত শাকিব খান চাই। যে বুবলীকে ঘিরে শাকিব খানের বিরুদ্ধে গুজব রটেছে, সেই বুবলীর সঙ্গে শাকিব খানের ছবি চাই না। আশা করি শাকিব খান তাঁর ভক্তদের কথা শুনবেন, তাঁদের মনের কথা রাখবেন।’

এদিকে এম ডি শামসুল হক নামে শাকিব খানের আরেক ভক্ত গ্রুপে পোস্ট করা শাকিব-বুবলীর খবরের নিচে মন্তব্যের ঘরে লিখেছেন, ‘অপুর সঙ্গে জুটি হয়ে শাকিব ভাই ৭১টি মুভি করেছেন। তখনো বিরক্ত লেগেছিল। আমরা শাকিবভক্তরা সিনেমা দেখতে যাই শুধুই শাকিবকে দেখতে, কোনো নায়িকাকে দেখতে নয়। এখন তো শাকিব ও বুবলী জুটির ছবি হিট হচ্ছে। তাঁরা জুটি বেঁধে অভিনয় করুক, শাকিবভক্তদের কোনো সমস্যা নাই।’

মন্তব্যের আরেক অংশে এই ভক্ত লিখেছেন, ‘কিছু অবুঝ ভক্ত আছেন, তাঁরা বুবলীকে শাকিবের বিপরীতে নিতেই চাইছেন না। আমার কাছে মনে হয়, এরা না বুঝেই লাফালাফি করছেন, অথবা অন্য কোনো নায়িকার এজেন্ট হিসেবে কাজ করছেন।

শেয়ার