রিসোর্টে মদ পানে মৃত্যু, রাজধানীতে গ্রেফতার ১

০৫ ফেব্রুয়ারি, ২০২১ ৪:৪৩ অপরাহ্ণ
রিসোর্টে মদ পানে মৃত্যু, রাজধানীতে গ্রেফতার ১
অনলাইন ডেস্ক :

সারাহ রিসোর্টে বিষাক্ত মদ পানে অসুস্থ হয়ে চিকিৎসাধীন অবস্থায় তিন জনের মৃত্যুর ঘটনায় একজনকে গ্রেফতার করেছে গাজীপুর জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ। রাজধানীর নিকুঞ্জ এলাকায় অভিযান চালিয়ে শুক্রবার (৫ ফেব্রুয়ারি) ভোরে জাহিদ মৃধাকে (৪২) গ্রেফতার করা হয়।

শুক্রবার দুপুর সাড়ে ১২টায় গাজীপুর পুলিশ সুপার (এসপি) কার্যালয়ে সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান ভারপ্রাপ্ত পুলিশ সুপার (ক্রাইম) এ কে এম জহিরুল ইসলাম।

গত ২৮ জানুয়ারি ‘ফোর থট ডট পিআর’ এর ৪৩ জনের একদল কর্মী সারাহ রিসোর্টে অবকাশ যাপন করতে আসেন। ফোর থট ডট পিআর বিজ্ঞাপনী সংস্থা ‘এশিয়াটিক ইভেন্টসের’ সহযোগী সংস্থা।

মামলার বিবরণে জানা গেছে, রিসোর্টে অবস্থানকালে অজ্ঞাতনামা এক ব্যক্তি ভেজাল মদ ও খাদ্য দ্রব্য সরবরাহ করেন। সেগুলো পান করে কমপক্ষে ১৩ জন মারাত্মক অসুস্থ হয়ে পড়েন। গুরুতর অসুস্থদের ঢাকার বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়। পরে চিকিৎসাধীন অবস্থায় তিন জন মারা যায়। এ ঘটনায় তদন্ত শুরু করেন পুলিশ।

সারাহ রিসোর্টের সেলস এক্সিকিউটিভ রনি বলেন, তাদের রিসোর্টে বাইরে থেকে কোনও খাবার আনার অনুমতি নেই। রিসোর্টে আগতদের স্ক্যান করে প্রবেশ করানো হয়। খাদ্য বা মদ কীভাবে ভেতরে ঢোকানো হয়েছে এ ব্যাপারে তিনি কিছু বলতে পারেননি।

শ্রীপুর থানার উপ-পরিদর্শক (এসআই) নয়ন ভূঁইয়া জানান, চিকিৎসাধীন অবস্থায় তিনি দুই জনের মৃত্যু সংবাদ পান। তারা হলেন, শিহাব জহির ও মীর কায়সার। পরে ঘটনাস্থল পরিদর্শন করে প্রাথমিক তদন্ত শেষ করে মঙ্গলবার (৩ ফেব্রুয়ারি) মামলাটি করেন।

শেয়ার