Top

অভিনেত্রী মালাইকা অরোরা করোনায় আক্রান্ত

০৮ সেপ্টেম্বর, ২০২০ ৬:৪৬ পূর্বাহ্ণ
অভিনেত্রী মালাইকা অরোরা করোনায় আক্রান্ত

অভিনেত্রী মালাইকা অরোরা করোনায় আক্রান্ত হয়েছেন। তবে তিনি খুব বেশি অসুস্থ বোধ করছেন না। সোমবার মালাইকা নিজেই ইনস্টাগ্রামে এই সংবাদ শেয়ার করে লিখেছেন, ‘আমি মনে হয় করোনাভাইরাসে আক্রান্ত হয়েছি’।

মালাইকা ইনস্টাগ্রামে উল্লেখ করেছেন, ‘আমি করোনাভাইরাসে আক্রান্ত কিনা তা জানার জন্য পরীক্ষা করেছি। সেই পরীক্ষার রিপোর্ট পজিটিভ। আমি আপনাদের সবাইকে জানাতে চাই যে আমি ভালো আছি। আমি অ্যাসিম্পটোমেটিক এবং প্রয়োজনীয় সব প্রোটোকল মেনে চলছি। আমার চিকিৎসক এবং কর্তৃপক্ষের নির্দেশ অনুযায়ী ঘরবন্দি রয়েছি। সবাইকে অনুরোধ করছি শান্ত এবং নিরাপদে থাকুন। আপনার শুভ কামনার জন্য ধন্যবাদ। অনেক ভালোবাসা।

সম্প্রতি, মালাইকা আরোরা ভারতের সেরা নৃত্যশিল্পীর শুটিং নিয়ে ব্যস্ত, যেখানে তিনি বিচারকদের একজন। সম্প্রতি জানা গেছে, ড্যান্স রিয়েলিটি শো-এর কয়েকজন ইউনিট সদস্যকে কোভিড পরীক্ষা করা হয়েছে, যার ফলে শুটিং স্থগিত করা হয়েছে।

প্রসঙ্গত, বেশ কিছুদিন যাবৎ, অভিনেত্রী মালাইকা আরোরা সোশ্যাল মিডিয়ায় শরীর স্বাস্থ্য ভালো রাখার এবং ইমিউনিটি বৃদ্ধি করার নানা পদ্ধতি এবং আয়ুর্বেদিক টোটকা ভিডিও শেয়ার করেছেন।

তিনি জানিয়েছেন, এমনই ঘরোয়া টোটকা মাধ্যমে তিনি তার শরীরের ইমিউনিটি বৃদ্ধি করছেন এবং নিয়মিত শরীরচর্চা ও প্রয়োজনীয় খাদ্যাভাসের মধ্যে দিয়ে জীবন যাপন করছেন।

শেয়ার