Top
সর্বশেষ
এবার পাগলা মসজিদের দানবাক্সে পাওয়া গেল রেকর্ড ২৭ বস্তা টাকা শিল্পী সমিতির নতুন সভাপতি মিশা, সম্পাদক ডিপজল ইসরায়েলে সর্বোচ্চ শক্তি দিয়ে পরবর্তী হামলা করা হবে: ইরান ১৫০ বাংলাদেশিকে ফিরিয়ে ২৮৫ সেনাকে নিয়ে ফিরবে মিয়ানমারের জাহাজ ইরানে চালানো হামলা ‘দুর্বল’, বললেন ক্ষুব্ধ ইসরায়েলি মন্ত্রী রাজশাহীতে ট্রাকচাপায় মোটরসাইকেলের ৩ আরোহী নিহত গ্রেপ্তারি পরোয়ানা জারির পথে আইসিসি, জরুরি বৈঠক ডাকলেন নেতানিয়াহু ভাত খেতে চাওয়ায় গরম খুন্তির ছ্যাঁকা, মুখ কাপড় দিয়ে বেঁধে নির্যাতন সিংড়া আ’লীগ নেতা রুবেলকে মনোনয়ন প্রত্যাহারের নির্দেশ আমি লজ্জিত-দুঃখিত এবং ক্ষমাপ্রার্থী, দোষীদের কপালে দুঃখ আছে : পলক

অল্প বয়সে বাবা-মা হারিয়েছেন সেই ‘জবা’

০৫ মার্চ, ২০২১ ৩:২৭ অপরাহ্ণ
অল্প বয়সে বাবা-মা হারিয়েছেন সেই ‘জবা’
বিনোদন ডেস্ক :

ওপার বাংলার ছোটপর্দার অভিনেত্রী পল্লবী শর্মা। দুই বাংলায় তিনি ‘জবা’ নামে বেশ পরিচিত। জি বাংলার ‘কে আপন কে পর’ ধারাবাহিকের অভিনয় করেই তুমুল আলোচিত তিনি। ২০১৬ সাল থেকে এ ধারাবাহিকে অভিনয় করছেন তিনি।

হাওড়ার মেয়ে পল্লবী শর্মা। সম্প্রতি ‘দিদি নম্বর ওয়ান’ শোতে হাজির হয়েছিলেন। দিদি রচনা ব্যানার্জির সঙ্গে গল্পে জানিয়েছেন নিজের জীবনের অতীত ঘটনা। তিনি জানান, খুব ছোট বয়সে বাবা-মাকে হারিয়েছেন পল্লবী। বর্তমানে বড়ভাই এবং ভাবির সঙ্গে থাকছেন। ভবানীপুর কলেজের ছাত্রী ছিলেন পল্লবী। বাবা-মাকে হারিয়ে ফুফুর কাছে বেড়ে উঠেছেন তিনি।

অভিনয় জগতে কীভাবে আসা? এমন প্রশ্নের উত্তরে পল্লবী জানান, তার ফুফা অভিনয় করতেন। তার সঙ্গে অনেকবার বিভিন্ন স্টুডিওতে গিয়েছেন পল্লবী। সেখান থেকেই এক পরিচালকের সঙ্গে পরিচয় এবং ধারাবাহিকের প্রস্তাব পান তিনি। হয়ে উঠেন দুই বাংলার সিরিয়ালপ্রেমীদের প্রিয় মুখ।

তৃতীয় শ্রেণীতে পড়ার সময় মাকে হারান পল্লবী। মাধ্যমিকের প্রথম পরীক্ষার দিনই মারা যায় তার বাবা। বাবার কথা রাখতেই পরীক্ষাগুলো শেষ করেছেন পল্লবী। দর্শকদের ভালোবাসায় নিজেকে ভাগ্যবতী মনে করেন এ অভিনেত্রী।

শেয়ার