Top

এডিএন টেলিকমের ৭ম ইজিম ও ১৭তম এজিএম অনুষ্ঠিত

২৪ ডিসেম্বর, ২০২০ ৬:৩০ অপরাহ্ণ
এডিএন টেলিকমের ৭ম ইজিম ও ১৭তম এজিএম অনুষ্ঠিত

পুঁজিবাজারের তালিকাভুক্ত তথ্য-প্রযুক্তি ও টেলিযোগাযোগ খাতে দেশের অন্যতম শীর্ষস্থানীয় প্রতিষ্ঠান এডিএন টেলিকম লিমিটেডের ৭ম ইজিএম ও ১৭তম এজিএম অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার, ২৪শে ডিসেম্বর ডিজিটাল প্লাটফর্মে এ সভা অনুষ্ঠিত হয়।

উল্লেখ্য যে, শেয়ারমার্কেটে তালিকাভুক্ত হওয়ার পর এটিই এডিএন টেলিকমের প্রথম ইজিএম ও এজিএম। যেখানে পরিচালনা পর্ষদের সদস্য ও শেয়ারহোল্ডারগণ ভিন্ন ভিন্ন অবস্থান থেকে ডিজিটাল প্লাটফর্মে সংযুক্ত হন।

এডিএন টেলিকম লিমিটেডের চেয়ারম্যান আসিফ মাহমুদের সভাপতিত্বে সভা পরিচালনা করেন, কোম্পানি সচিব মোঃ মনির হোসেন। সভায় আইপিও ফান্ড ইউটিলাইজেশন এর সময়বর্ধন, বিগত অর্থ বছরে কোম্পানির আয় ব্যায়ের হিসাব ও অন্যান্য পূর্ব নির্ধারিত এজেন্ডাসমূহের ওপর বিস্তারিত আলোচনা ছাড়াও সম্মানিত শেয়ারহোল্ডারগণের সম্মতিক্রমে ১৫% ক্যাশ ডিভিডেন্ট ঘোষণা করা হয়।

সভায় প্রতিষ্ঠানটির পরিচালক মোঃ মঈনুল ইসলাম, মোঃ মাহফুজ আলী সোহেল, নিয়াজ আহমেদ, ওয়াকার আহমদ চৌধুরী, স্বতন্ত্র পরিচালক গোলাম রসুল ও খন্দকার আতিক-ই-রব্বানী, ব্যবস্থাপনা পরিচালক হেনরী হিলটন, বোর্ডের সম্মানিত উপদেষ্টা  জহির আহমেদসহ কোম্পানির চিফ ফিনান্সিয়াল অফিসার মোহাম্মদ আবদুল আলীম উপস্থিত ছিলেন।

শেয়ার