Top

এনার্জিপ্যাকের ২৫তম মোটর ভেহিকেল সার্ভিস সেন্টার উদ্বোধন

২২ ডিসেম্বর, ২০২০ ৪:২১ অপরাহ্ণ
এনার্জিপ্যাকের ২৫তম মোটর ভেহিকেল সার্ভিস সেন্টার উদ্বোধন

যানবাহনের সকল ধরনের সেবা প্রদানের লক্ষ্যে, এনার্জিপ্যাক পাওয়ার জেনারেশন লিমিটেডের (ইপিজিএল) মোটর ভেহিকেল ডিভিশন (এমভিডি) ২১ ডিসেম্বর ২০২০ তারিখে ঢাকার মিরপুরের গোরান চটবাড়িতে উদ্বোধন করেছে অত্যাধুনিক মোটর ভেহিকেল সার্ভিস সেন্টার। এই সার্ভিস সেন্টারটি জেএসি ট্রাক ও পিক-আপ, জেসিবি কন্সট্রাকশন মেশিনারিজ, শ্যাকম্যান হেভি ডিউটি ট্রাক এবং আঙ্কাই বাসের জন্য ‘৩৬০-ডিগ্রি’ (সকল ধরনের) সেবা প্রদান করবে।

ইপিজিএল হলো বাংলাদেশের বাজারে জেএসি, আঙ্কাই, শ্যাকম্যান ও জেসিবির এক্সক্লুসিভ ডিস্ট্রিবিউটর। বছরের পর বছর ধরে এই বাহনগুলো গ্রাহক সন্তুষ্টি অর্জন করেছে। এরই ধারাবাহিকতায় তাদের ‘৩৬০-ডিগ্রি’ সেবা প্রদানের জন্য ইপিজিএলের এমভিডি দেশজুড়ে তাদের বৃহত্তম সার্ভিস সেন্টার খোলার মাইলফলকে পৌঁছেছে। মিরপুরের সার্ভিস সেন্টারটির আয়তন ৪,৮০০ বর্গফুট এবং এটি একসাথে ১৫টিরও বেশি যানবাহনকে সেবা প্রদানে সক্ষম।

এ নিয়ে এনার্জিপ্যাক পাওয়ার জেনারেশন লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা হুমায়ুন রশিদ বলেন, ‘অর্থনীতির বিকাশের জন্য একটি কার্যকর পরিবহন ব্যবস্থার গুরুত্ব অপরিসীম। এ লক্ষ্যে, আমরা আমাদের গ্রাহকদের মোটরযান সংক্রান্ত বিভিন্ন ধরনের সেবা প্রদান করে আসছি। আমরা আমাদের সম্মানিত গ্রাহক ও অংশীদারদের ‘৩৬০-ডিগ্রি’ সেবা প্রদানের জন্য সর্ববৃহৎ মোটর ভেহিকেল সার্ভিস সেন্টার উদ্বোধন করতে পেরে আনন্দিত।’

উদ্বোধনী অনুষ্ঠানে এনার্জিপ্যাক পাওয়ার জেনারেশন লিমিটেডের ঊচ্চপদস্থ কর্মকর্তারা উপস্থিত ছিলেন। তাদের মধ্যে প্রতিষ্ঠানটির ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা হুমায়ুন রশিদ, পরিচালক এনামুল হক, এবং পরিচালক মো. নুরুল আকতার অন্যতম। এছাড়াও অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন এনার্জিপ্যাক পাওয়ার জেনারেশন লিমিটেডের মোটর ভেহিকেল ডিভিশনের হেড অব বিজনেস এস এম জসিম উদ্দিন।

 

শেয়ার