Top

এফ এ সুমনের “বুকের বা পাশে তুই” এ আসাদ ও তৃষ্ণা জুটি

২৬ ফেব্রুয়ারি, ২০২১ ১০:৪৬ অপরাহ্ণ
এফ এ সুমনের “বুকের বা পাশে তুই” এ আসাদ ও তৃষ্ণা জুটি
নাজমুল ইসলাম :

ভালোবাসা দিবস উপলক্ষে প্রযোজনা প্রতিষ্ঠান অগ্নিবীণা নির্মাণ করেছেন গানচিত্র ‘বুকের বা পাশে তুই’। সোহাগ উয়াজিউল্লাহ’র কথায় গানটির সুর করেছেন এফ এ সুমন। সংগীত আয়োজন করেছেন এফ এ সুমন। গানটিতে কন্ঠ দিয়েছেন সময়ের জনপ্রিয় গান বন্ধুরে তর বুকের ভেতর গানের জুটি এফ এ সুমন এবং শিল্পী বিশ্বাস। এতে মডেল হয়েছেন আসাদ আদনান ও এস কে তৃষ্ণা।

নির্মাতা অন্তর হাসানের পরিচালনায় ময়মনসিংহের কৃষি বিশ্ববিদ্যালয় এবং সিলভার ক্যাশটল রিসোর্টের বিভিন্ন মনোরম লোকেশনে মিউজিক ভিডিওটির দৃশ্যধারণ করা হয়েছে। জি সিরিজের ব্যানারে খুব শীগ্রই মিউজিক ভিডিওটি মুক্তি পাবে।

এ প্রসঙ্গে নির্মাতা অন্তর হাসান বলেন, ‘বুকের বা পাশে তুই’ চমৎকার একটি গান। ময়মনসিংহের মনোরম সব লোকেশনে এটির দৃশ্যধারণ করেছি। আশা করি গান প্রিয় শ্রোতা এবারের কাজে ভিন্নতা খুঁজে পাবে।

সঙ্গীত শিল্পী এফ এ সুমন বলেন, বন্ধুরে তর বুকের ভেতর শিরোনামের গানের পর শিল্পী বিশ্বাসের সাথে এইটা ২য় তম কাজ আগের কাজটা দর্শক যেভাবে গ্রহণ করেছিলো আমি আশাবাদী এই কাজটাও দর্শক সাদরে গ্রহণ করবে, মিডিয়াতে এখন আর পাওয়ার কিছু নেই। ভালো কিছু কাজ করে যেতে চাই। যে কাজগুলো মৃত্যুর পরও বাঁচিয়ে রাখবে আমাদের।’

‘বুকের বা পাশে তুই’ প্রসঙ্গে হালের জনপ্রিয় মডেল ও অভিনেতা আসাদ আদনান বলেন, সঙ্গীত শিল্পী এফ এ সুমন ভাইয়ের কাজ আমি ব্যক্তিগত ভাবে খুবই পছন্দ করি। উনার প্রত্যেকটা কাজ অসাধারণ এবং নতুনত্ব থাকে। এবারের গানটাও আমার ভীষণ পছন্দের আশাকরি গান প্রিয় দর্শক এই কাজে আমাকে ভিন্ন ভাবে দেখবে।

আসাদ আরোও বলেন, দর্শক তাদের ভালোবাসা এবং সাপোট যে ভাবে আমাকে অনুপ্রানিত করে আমি সেইটার যোগ্যতা রাখি কিনা জানিনা শুধু একটা কথায় বলবো ‘নিতে নয় দর্শককে ভালো কিছু কাজ দিতে এসেছি। যতদিন বেঁচে থাকবো সামর্থ্য আছে ভালোবাসা দিয়ে যাবো। আশা করছি নতুন এ গানচিত্রটি দর্শক সাদরে গ্রহণ করবেন।

শেয়ার