Top
সর্বশেষ

কুড়িগ্রামে সড়ক পাকা করণের দাবিতে মানববন্ধন

২৬ ফেব্রুয়ারি, ২০২১ ৬:৪৭ অপরাহ্ণ
কুড়িগ্রামে সড়ক পাকা করণের দাবিতে মানববন্ধন
কুড়িগ্রাম প্রতিনিধি :

কুড়িগ্রাম শহরের ধরলা ব্রীজ থেকে চান্দের খামার ডিসির মোড় পর্যন্ত ৫ কিলোমিটার ব্যাপি কাচা রাস্তা পাকা করণের দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। মানব বন্ধনে ভোগাদহ ইউনিয়নের কাচিচরসহ পার্শ্ববর্তী চরের মানুষ অংশ নেয়।

শুক্রবার (২৬ ফেব্রুয়ারি) সকাল ১০ টা থেকে দুপুর ১২ টা পর্যন্ত ধরলা ব্রীজের পূর্ব প্রান্তে কুড়িগ্রাম-ভুরুঙ্গামারী সড়কে কয়েক হাজার মানুষ তাদের দাবি আদায়ে ব্যানার, ফেষ্টুন নিয়ে এ মানববন্ধন করে।

পরে তারা স্থানীয় সংসদ সদস্য, জেলা প্রশাসক, জেলা পরিষদ চেয়ারম্যান, নির্বাহী প্রকৌশলী (এলজিইডি), ইউএনও এবং কুড়িগ্রাম প্রেসক্লাবে স্মারকলিপি হস্তান্তর করা হয়।

মানব বন্ধনে উপস্থিত ছিলেন, ভোগাদহ ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মো: আব্দুল মালেক, স্থানীয় বাসিন্দা বেলাল হোসেন, ববিতা, সাইদ হাসান প্রমুখ।

মানব বন্ধনে বক্তারা জানান, পৌর এলাকার ধরলা ব্রীজ থেকে ঘোগাদহ ইউনিয়নের চান্দের খামার পর্যন্ত ৫ কিলোমিটার এলাকায় প্রায় ২০ হাজার মানুষ বসবাস করে। এলাকার একমাত্র সড়কটি সংস্কার না করায় শহর থেকে এই এলাকার মানুষ প্রায় বিচ্ছিন্ন। যাতাযাত, শিক্ষা ও রোগী পরিবহণে ভীষণ সমস্যা তৈরি হয়েছে। দ্রুত একমাত্র সড়কটি পাকাকরণের দাবিতে মানববন্ধন করে তারা।

শেয়ার