Top
সর্বশেষ
ইসরায়েলে সর্বোচ্চ শক্তি দিয়ে পরবর্তী হামলা করা হবে: ইরান ১৫০ বাংলাদেশিকে ফিরিয়ে ২৮৫ সেনাকে নিয়ে ফিরবে মিয়ানমারের জাহাজ ইরানে চালানো হামলা ‘দুর্বল’, বললেন ক্ষুব্ধ ইসরায়েলি মন্ত্রী রাজশাহীতে ট্রাকচাপায় মোটরসাইকেলের ৩ আরোহী নিহত গ্রেপ্তারি পরোয়ানা জারির পথে আইসিসি, জরুরি বৈঠক ডাকলেন নেতানিয়াহু ভাত খেতে চাওয়ায় গরম খুন্তির ছ্যাঁকা, মুখ কাপড় দিয়ে বেঁধে নির্যাতন সিংড়া আ’লীগ নেতা রুবেলকে মনোনয়ন প্রত্যাহারের নির্দেশ আমি লজ্জিত-দুঃখিত এবং ক্ষমাপ্রার্থী, দোষীদের কপালে দুঃখ আছে : পলক পাবনায় ১২ ট্রাক ভারতীয় চিনিসহ ২৩ জন আটক ৪১ দশমিক ৩ ডিগ্রি তাপমাত্রায় উত্তপ্ত চুয়াডাঙ্গা

ক্লাব ক্যারিয়ারে ইব্রাহিমোভিচের ৫০০

০৮ ফেব্রুয়ারি, ২০২১ ১:৫০ অপরাহ্ণ
ক্লাব ক্যারিয়ারে ইব্রাহিমোভিচের ৫০০
স্পোর্টস ডেস্ক : :

বয়সটা ৩৯ পেরিয়েছে। কিন্তু এখনও তরুণদের মতো ছুটে চলেছেন ইব্রাহিমোভিচ। রোববার সিরিআ’য় জোড়া গোল করেছেন সুইডিশ ফরোয়ার্ড, সেইসঙ্গে স্পর্শ করেছেন ক্লাব ক্যারিয়ারে ৫০০ গোলের মাইলফলক।

ইব্রাহিমোভিচের জোড়া গোলে ভর করেই রোববার রাতে ক্রোটোনকে ৪-০ গোলে উড়িয়ে দিয়েছে ঘরের মাঠের এসি মিলান। এই জয়ে তারা ফিরেছে লিগ টেবিলের শীর্ষেও।

প্রথমার্ধের ৩০ মিনিটেই মাইলফলকে পা রাখেন ইব্রা। ডান পায়ের উচু শটে দূরের পোস্ট দিয়ে দলকে এগিয়ে নেন ৩৯ বছর বয়সী এই স্ট্রাইকার। দ্বিতীয়ার্ধে ৬৪ মিনিটে সতীর্থের নিচু ক্রসে গোলমুখ থেকে নিজের ৫০১তম গোলটি করেন তিনি।

এরপর এক মিনিটের মধ্যে দুই গোল করে ব্যবধান ৪-০ করেন আন্তে রেবিক। ৬৯ এবং ৭০ মিনিটে জাল কাঁপান ক্রোয়েশিয়ান এই উইঙ্গার। শেষ পর্যন্ত সিরিআ’র তলানির দিকের দল ক্রোটোনের বিপক্ষে এক হালি গোল নিয়েই মাঠ ছাড়ে এসি মিলান।

এই জয়ে সিটি প্রতিদ্বন্দ্বী ইন্টার মিলানের থেকে দুই পয়েন্ট এগিয়ে গেছে এসি মিলান। ২১ ম্যাচে ৪৯ পয়েন্ট নিয়ে তারাই এখন লিগ টেবিলের শীর্ষে। ২০ ম্যাচে ৪২ পয়েন্ট নিয়ে তৃতীয় অবস্থানে জুভেন্টাস।

শেয়ার