Top
সর্বশেষ
১৫০ বাংলাদেশিকে ফিরিয়ে ২৮৫ সেনাকে নিয়ে ফিরবে মিয়ানমারের জাহাজ ইরানে চালানো হামলা ‘দুর্বল’, বললেন ক্ষুব্ধ ইসরায়েলি মন্ত্রী রাজশাহীতে ট্রাকচাপায় মোটরসাইকেলের ৩ আরোহী নিহত গ্রেপ্তারি পরোয়ানা জারির পথে আইসিসি, জরুরি বৈঠক ডাকলেন নেতানিয়াহু ভাত খেতে চাওয়ায় গরম খুন্তির ছ্যাঁকা, মুখ কাপড় দিয়ে বেঁধে নির্যাতন সিংড়া আ’লীগ নেতা রুবেলকে মনোনয়ন প্রত্যাহারের নির্দেশ আমি লজ্জিত-দুঃখিত এবং ক্ষমাপ্রার্থী, দোষীদের কপালে দুঃখ আছে : পলক পাবনায় ১২ ট্রাক ভারতীয় চিনিসহ ২৩ জন আটক ৪১ দশমিক ৩ ডিগ্রি তাপমাত্রায় উত্তপ্ত চুয়াডাঙ্গা রাজধানীতে ভ্যাপসা গরমে দুর্বিষহ জন-জীবন

ঘুষ দাবির অভিযোগ: আইডিআরএ চেয়ারম্যানের বিরুদ্ধে তদন্ত কমিটি

২৭ ফেব্রুয়ারি, ২০২১ ৩:৩৮ অপরাহ্ণ
ঘুষ দাবির অভিযোগ: আইডিআরএ চেয়ারম্যানের বিরুদ্ধে তদন্ত কমিটি

বীমা উন্নয়ন ও নিয়ন্ত্রক সংস্থার (আইডিআরএ) চেয়ারম্যান মোশাররফ হোসেনের বিরুদ্ধে ঘুষ দাবির অভিযোগ তদন্তে কমিটি গঠন করা হয়েছে।

কিছুদিন আগে সংবাদ সম্মেলন করে মোশাররফ হোসেনের বিরুদ্ধে ৫০ লাখ টাকা ঘুষ দাবির অভিযোগ করে ডেল্টা লাইফ ইন্সুরেন্স কোম্পানি।

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, আর্থিক প্রতিষ্ঠান বিভাগের অতিরিক্ত সচিব এবিএম রুহুল আজাদের নেতৃত্বে গেলো সপ্তাহে তিন সদস্যের একটি কমিটি গঠন করা হয়েছে। কমিটিকে ১৫ কর্মদিবসের মধ্যে প্রতিবেদন জমা দিতে হবে সরকারের কাছে।

কমিটিতে আর্থিক প্রতিষ্ঠান বিভাগের একজন যুগ্ম-সচিব ও বাংলাদেশ ফাইন্যান্সিয়াল ইন্টেলিজেন্স ইউনিটের (বিএফআইইউ) একজন কর্মকর্তাকে সদস্য করা হয়েছে।

গত ৭ ফেব্রুয়ারি সংবাদ সম্মেলন করে আইডিআরএ চেয়ারম্যানের বিরুদ্ধে ৫০ লাখ টাকা ঘুষ দাবির অভিযোগ করে ডেল্টা লাইফ ইন্সুরেন্স কোম্পানি লিমিটেড।

সংবাদ সম্মেলনে ডেল্টা লাইফ ইন্সুরেন্সের নির্বাহী পরিচালক কামরুল আহসান বলেছিলেন, মোশাররফ হোসেন এক সময় ডেল্টা লাইফের ঊর্ধ্বতন কর্মকর্তা ছিলেন। নিয়ন্ত্রক সংস্থার চেয়ারম্যান হয়েই ডেল্টা লাইফকে হেনস্থা করা শুরু করেন তিনি।

শেয়ার