Top
সর্বশেষ
১৫০ বাংলাদেশিকে ফিরিয়ে ২৮৫ সেনাকে নিয়ে ফিরবে মিয়ানমারের জাহাজ ইরানে চালানো হামলা ‘দুর্বল’, বললেন ক্ষুব্ধ ইসরায়েলি মন্ত্রী রাজশাহীতে ট্রাকচাপায় মোটরসাইকেলের ৩ আরোহী নিহত গ্রেপ্তারি পরোয়ানা জারির পথে আইসিসি, জরুরি বৈঠক ডাকলেন নেতানিয়াহু ভাত খেতে চাওয়ায় গরম খুন্তির ছ্যাঁকা, মুখ কাপড় দিয়ে বেঁধে নির্যাতন সিংড়া আ’লীগ নেতা রুবেলকে মনোনয়ন প্রত্যাহারের নির্দেশ আমি লজ্জিত-দুঃখিত এবং ক্ষমাপ্রার্থী, দোষীদের কপালে দুঃখ আছে : পলক পাবনায় ১২ ট্রাক ভারতীয় চিনিসহ ২৩ জন আটক ৪১ দশমিক ৩ ডিগ্রি তাপমাত্রায় উত্তপ্ত চুয়াডাঙ্গা রাজধানীতে ভ্যাপসা গরমে দুর্বিষহ জন-জীবন

চলচ্চিত্রে ‘মিস ইউনিভার্স বাংলাদেশ’ শিলা

২৭ সেপ্টেম্বর, ২০২০ ৮:৪৯ পূর্বাহ্ণ
চলচ্চিত্রে ‘মিস ইউনিভার্স বাংলাদেশ’ শিলা

চলচ্চিত্রে নাম লেখালেন ‘মিস ইউনিভার্স বাংলাদেশ ২০১৯’ বিজয়ী শিরিন আক্তার শিলা।

‘ভালোবাসার প্রজাপতি’ শিরোনামের চলচ্চিত্রে অভিনয় করছেন তিনি। রাজু আলীম-মাসুমা তানি পরিচালিত এ সিনেমার মাধ্যমে বড় পর্দায় অভিষেক হতে যাচ্ছে বিশ্ব দরবারে বাংলাদেশের প্রতিনিধিত্ব করা এই সুন্দরীর। রাইজিংবিডিকে এ তথ্য নিশ্চিত করেছেন শিলা।

‘ভালোবাসার প্রজাপতি’ সিনেমায় বেশ কজন মডেলের জার্নি দেখানো হবে। তার একটি চরিত্র রূপায়ন করছেন শিলা। গত ২৪ সেপ্টেম্বর প্রথম শুটিংয়ে অংশ নেন এ অভিনেত্রী। আগামী ২৯ সেপ্টেম্বর পরবর্তী শিডিউলের শুটিংয়ে অংশ নেবেন তিনি।

রোমান্টিক গল্প নিয়ে গড়ে উঠেছে চলচ্চিত্রটির কাহিনি। এর প্রধান চরিত্র রূপায়ন করছেন চিত্রনায়িকা পপি ও শিপন মিত্র। এতে পপি অভিনয় করছেন পূর্বা চরিত্রে, শিপনকে দেখা যাবে গৌরব চরিত্রে।

ইমপ্রেস টেলিফিল্ম প্রযোজিত এ চলচ্চিত্রের গল্প ও চিত্রনাট্য রচনা করেছেন খালিদ মাহবুব তুর্য। গত ১৮ সেপ্টেম্বর নগরীর উত্তরার ১২ নম্বর সেক্টরে চলচ্চিত্রটির দৃশ্যধারণের কাজ শুরু হয়। এরপর চ্যানেল আইয়ের কার্যলয়সহ নগরীর বিভিন্ন স্থানে দৃশ্যধারণের কাজ হয়েছে।

গত বছরের ২৩ অক্টোবর ঝলমলে আয়োজনের মধ্য দিয়ে অনুষ্ঠিত হয় ‘মিস ইউনিভার্স বাংলাদেশ ২০১৯’। সেখানে সেরা ১০ প্রতিযোগীকে পেছনে ফেলে বিজয়ী হন ঠাকুরগাঁওয়ের মেয়ে শিরিন আক্তার শিলা। পূর্ব ঘোষণা অনুযায়ী বিজয়ী শিলার মাথায় মুকুট পরিয়ে দেন ‘মিস ইউনিভার্স ৯৪’ বিজয়ী বলিউড অভিনেত্রী সুস্মিতা সেন।

২০১৮ সালে ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ প্রতিযোগিতার মাধ্যমে প্রথমবার কোনো সুন্দরী প্রতিযোগিতায় নাম লেখান শিলা। এ প্রতিযোগিতায় সেরা দশে জায়গা করে নিলেও বিজয় অধরা থেকে যায়। কিন্তু হাল ছাড়েননি তিনি। তারপর নিজেকে প্রস্তুত করতে নতুন করে গ্রুমিং শুরু করেন। এরপর অংশ নেন ‘ফেস অব বাংলাদেশ’ প্রতিযোগিতায়। এতে অংশ নিয়ে চ্যাম্পিয়ন হন শিলা। এই প্রতিযোগিতায় সেরা নারী মডেলের খেতাব অর্জন করেন তিনি। একই বছর দক্ষিণ কোরিয়ার রাজধানী সিউলে ‘ফেস অব এশিয়া’ প্রতিযোগিতায় অংশ নিয়ে বাংলাদেশের প্রতিনিধিত্ব করেন এই সুন্দরী।

শেয়ার