Top
সর্বশেষ
১৫০ বাংলাদেশিকে ফিরিয়ে ২৮৫ সেনাকে নিয়ে ফিরবে মিয়ানমারের জাহাজ ইরানে চালানো হামলা ‘দুর্বল’, বললেন ক্ষুব্ধ ইসরায়েলি মন্ত্রী রাজশাহীতে ট্রাকচাপায় মোটরসাইকেলের ৩ আরোহী নিহত গ্রেপ্তারি পরোয়ানা জারির পথে আইসিসি, জরুরি বৈঠক ডাকলেন নেতানিয়াহু ভাত খেতে চাওয়ায় গরম খুন্তির ছ্যাঁকা, মুখ কাপড় দিয়ে বেঁধে নির্যাতন সিংড়া আ’লীগ নেতা রুবেলকে মনোনয়ন প্রত্যাহারের নির্দেশ আমি লজ্জিত-দুঃখিত এবং ক্ষমাপ্রার্থী, দোষীদের কপালে দুঃখ আছে : পলক পাবনায় ১২ ট্রাক ভারতীয় চিনিসহ ২৩ জন আটক ৪১ দশমিক ৩ ডিগ্রি তাপমাত্রায় উত্তপ্ত চুয়াডাঙ্গা রাজধানীতে ভ্যাপসা গরমে দুর্বিষহ জন-জীবন

চাঁদপুরে ট্রাক চাপায় অটোরিক্সা যাত্রী নিহত, ২ চালক আটক

২৮ ফেব্রুয়ারি, ২০২১ ৩:৪৬ অপরাহ্ণ
চাঁদপুরে ট্রাক চাপায় অটোরিক্সা যাত্রী নিহত, ২ চালক আটক
চাঁদপুর প্রতিনিধি :

চাঁদপুর শহরে ট্রাকচাপায় নিখিল চন্দ্র দাস (৬৫) নামে এক বৃদ্ধ অটোযাত্রী নিহত হয়েছেন।

রোববার (২৮ ফেব্রুয়ারি) বেলা সাড়ে ১২ টায় শহরের কাজী নজরুল ইসলাম সড়কস্থ আল-আমিন একাডেমি স্কুল এন্ড কলেজের সামনে এ দুর্ঘটনাটি ঘটে। এতে স্ত্রী সন্ধ্যা রাণী প্রাণে বেঁচে গেলেও তার স্বামী নিখিল চন্দ্র দাস ঘটনাস্থলে মারা যান।

নিহত নিখিল চন্দ্র দাস চাঁদপুর সদর উপজেলা কুমার ডুগী গ্রামের দেবন্দ্র চন্দ্র দাসের পুত্র। তার স্ত্রী সন্ধ্যা রানী দাস চাঁদপুর সরকারি হাসপাতালের গাইনী বিভাগের আয়া।

ঘটনার পরপরই চাঁদপুর মডেল থানার অফিসার ইনচার্জ আব্দুর রশিদ, পুলিশ পরিদর্শক মোঃ মনির আহম্মদ ও ৬ নং ওয়ার্ড কাউন্সিলর সোহেল রানাসহ অন্যান্য পুলিশ সদস্যরা ঘটনাস্থলে ছুটে যান। এ সময় অটোবাইক চালক শরীফ ও ট্রাক চালক মোঃ শাহির রাজাকে আটক করে থানায় নিয়ে যান।

নিহতের স্ত্রী সন্ধ্যা রাণী জানান, তিনি হাসপাতালে চাকরি করার সুবাদে তারা দীর্ঘ দিন ধরে চাঁদপুর শহরের কাজী নজরুল ইসলাম সড়কস্থ সাবেক (স্ট্যান্ড রোড) আলামিন একাডেমির সামনে ভাড়া থাকতেন।

রোববার বেলা সাড়ে ১২ টার দিকে তারা স্বামী-স্ত্রী দুজন একটি অটো বাইকে করে গ্রামের বাড়ি কুমার ডুগীর উদ্দেশ্যে রওয়ানা হন। এসময় অটোবাইকটি গলির ভিতর থেকে দ্রুত গতীতে বের হতে গিয়ে ট্রাকের সামনে পড়ে।

এ সময় ট্রাকচাপায় নিখিল চন্দ্র দাস রক্তাক্ত জখম হয়ে গুরুতর আহত হয়ে পড়েন। স্থানীয়রা তাকে তাৎক্ষণিক উদ্ধার করে চিকিৎসার জন্য চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্মরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

প্রত্যক্ষদর্শীরা জানায়, একটি মালবাহী ট্রাক কাজী নজরুল ইসলাম সড়ক দিয়ে যাওয়ার পথে আল আমিন একাডেমির সামনে হঠাৎ করে গলির ভিতর থেকে একটি বেপরোয়া গতিতে অটোবাইক ট্রাকটির সামনের অংশে চাঁপা পড়ে। কয়েক মিনিটের মধ্যে ঘটনাস্থলেই ওই ব্যক্তি নিহত হন।

চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালের মেডিকেল অফিসার ডাক্তার নুরে আলম মজুমদার জানান, দুর্ঘটনায় নিহত ব্যক্তির মাথায় প্রচুর আঘাত পেয়ে প্রচণ্ড রক্তক্ষরণ হয়েছে। এখানে আনার পর আমরা তাকে মৃত দেখতে পাই।

চাঁদপুর মডেল থানার অফিসার ইনচার্জ আব্দুর রশিদ জানান, দুর্ঘটনার খবর পেয়ে আমরা ঘটনাস্থলে এসেছি এবং সেখান থেকে ট্রাক চালক শাহির রাজা আটক করেছি। এবং অটোচালক শরীফকে আমাদের পুলিশ হেফাজতে নিয়েছে। একই সাথে ট্রাক ও অটোবাইক টি পুলিশ হেফাজতে নেয়া হয়েছে।

তিনি আরও জানান, আমরা নিহতের লাশের সুরতহাল রিপোর্ট তৈরি করে আইনগত ব্যবস্থা নেব।

শেয়ার