Top
সর্বশেষ
১৫০ বাংলাদেশিকে ফিরিয়ে ২৮৫ সেনাকে নিয়ে ফিরবে মিয়ানমারের জাহাজ ইরানে চালানো হামলা ‘দুর্বল’, বললেন ক্ষুব্ধ ইসরায়েলি মন্ত্রী রাজশাহীতে ট্রাকচাপায় মোটরসাইকেলের ৩ আরোহী নিহত গ্রেপ্তারি পরোয়ানা জারির পথে আইসিসি, জরুরি বৈঠক ডাকলেন নেতানিয়াহু ভাত খেতে চাওয়ায় গরম খুন্তির ছ্যাঁকা, মুখ কাপড় দিয়ে বেঁধে নির্যাতন সিংড়া আ’লীগ নেতা রুবেলকে মনোনয়ন প্রত্যাহারের নির্দেশ আমি লজ্জিত-দুঃখিত এবং ক্ষমাপ্রার্থী, দোষীদের কপালে দুঃখ আছে : পলক পাবনায় ১২ ট্রাক ভারতীয় চিনিসহ ২৩ জন আটক ৪১ দশমিক ৩ ডিগ্রি তাপমাত্রায় উত্তপ্ত চুয়াডাঙ্গা রাজধানীতে ভ্যাপসা গরমে দুর্বিষহ জন-জীবন

পাওনা টাকা আদায়ের জেরে এক ব্যক্তিকে গুলি, আটক ১

২৭ ফেব্রুয়ারি, ২০২১ ৬:২১ অপরাহ্ণ
পাওনা টাকা আদায়ের জেরে এক ব্যক্তিকে গুলি, আটক ১
চুয়াডাঙ্গা প্রতিনিধি :

চুয়াডাঙ্গা সদর উপজেলায় পাওনা টাকা নিয়ে সৃষ্ট সংঘর্ষে প্রতিপক্ষের ছোড়া গুলিতে সাচ্চু (৪৫) নামের একজন গুলিবিদ্ধ হয়েছেন। তিনি পৌর এলাকার মৃত আরিফিনের ছেলে। তাকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শনিবার (২৭শে ফেব্রুয়ারি) বেলা ৩টা ৫০ মিনিটের সময় চুয়াডাঙ্গা বাসটার্মিনাল এলাকার ঝিনাইদহ বাসস্ট্যাণ্ডের ইফাদ মটরসের সামনে এই ঘটনা ঘটে।

ঘটনা শোনামাত্র দ্রুত ঘটনাস্থলে উপস্থিত হয় চুয়াডাঙ্গা সদর থানা পুলিশ। তাদের হাতে ৬ রাউণ্ড গুলি এবং একটি ম্যাগজিনসহ আটক হয় বাকের নামের এক আসামি। গ্রেফতারকৃত আসামি চুয়াডাঙ্গা কলোনিপাড়ার সাহেবের ছেলে।

বিষয়টি নিশ্চিত করেছেন চুয়াডাঙ্গা সদর থানার ওসি আবু জিহাদ ফকরুল আলম খান। অন্যান্য আসামিদের ও গ্রেফতারের জন্য অভিযান অব্যাহত রেখেছে পুলিশ।

শেয়ার