Top

ছিনতাই হওয়া টাকাসহ ৩ ছিনতাইকারী আটক

২৬ ফেব্রুয়ারি, ২০২১ ৪:২৪ অপরাহ্ণ
ছিনতাই হওয়া টাকাসহ ৩ ছিনতাইকারী আটক
যশোর প্রতিনিধি :

যশোরের শার্শায় ছিনতাই হওয়ার ২৪ ঘন্টার মধ্যে টাকা উদ্ধার ও ছিনতাইয়ের সাথে জড়িত ৩ ছিনতাইকারীকে আটক করতে সক্ষম হয়েছে পুলিশ।

বৃহস্পতিবার (২৫ ফেব্রুয়ারি) বিকেলে যশোরের পুলিশ সুপার প্রলয় কুমার জোয়ারদার পুলিশ সুপার কার্যালয়ের কনফারেন্স রুমে অনুষ্ঠিত প্রেস ব্রিফিংয়ে এ তথ্য নিশ্চিত করেন।

আটককৃতদের কাছ থেকে একটি ওয়ান শুটার গান ও ছিনতাইকাজে ব্যবহৃত একটি পালসার মোটরসাইকেল উদ্ধার করা হয়েছে।

আটককৃতরা হলো বেনাপোল পোর্ট থানার সাদিপুর গ্রামের আহসানের ছেলে সুমন (২৫), একই গ্রামের আবু তৈয়ব মোড়লের ছেলে আনোয়ার (২৫) ও ভবেরবেড় গ্রামের নুরুর ছেলে নোমান (১৯)।

বুধবার রাতেই তাদের গ্রেফতার সহ ছিনতাই হওয়া টাকার মধ্যে ৭ লাখ ৬৪ হাজার টাকা উদ্ধার করেছে পুলিশ। আজ বৃহস্পতিবার বিকালে যশোরের পুলিশ সুপার প্রলয় কুমার জোয়ারদার পুলিশ সুপার কার্যালয়ের কনফারেন্স রুমে অনুষ্ঠিত প্রেস ব্রিফিংয়ে এ সব কথা বলেন।

ব্রিফিংয়ে তিনি আরো বলেন, বুধবার বেলা পৌনে ১২ টার দিকে বেনাপোলের ব্যবসায়ী শরীফের কর্মচারী শিমুল হোসেন টুটুল শার্শা উপজেলার নাভারন এলাকার ডাচ বাংলা এজেন্ট ব্যাংক থেকে ১৩ লাখ ৮০ হাজার টাকা উত্তোলন করেন। এরপর টাকাসহ মোটরসাইকেলে করে অন্য একটি ব্যাংকে ৬ লাখ টাকা জমা এবং ৭ লাখ ৮০ হাজার টাকা ক্যাশ নিয়ে অফিসে যেতে বলেন।

টুটুল ৭ লাখ ৮০ হাজার টাকা নিয়ে মোটরসাইকেলে যাওয়ার সময় শার্শার মাঠপাড়া গ্রামের নুর হোসেনের বাড়ির সামনে পৌছালে সুজন, আনোয়ার ও নোমান তার কাছ থেকে অস্ত্রেও মুখে ওই টাকা ছিনিয়ে নেয়।

খবর পেয়ে পুলিশ সুপারের নির্দেশে জেলা গোয়েন্দা পুলিশ ও শার্শা থানা পুলিশ মাঠে নামে। তারা প্রযুক্তি ব্যবহার করে ওই দিন রাতেই তিন ছিনতাইকারীকে গ্রেফতার করতে সক্ষম হয়। একই সাথে ছিনতাই হওয়া টাকার মধ্যে ৭ লাখ ৬৪ হাজার টাকা উদ্ধার করেন। এসময় পুলিশ তাদের কাছ থেকে একটি ওয়ান শুটারগান উদ্ধার সহ ছিনতাইয়ের কাছে ব্যবহৃত একটি পালসাল মোটরসাইকেল উদ্ধার করে।

পুলিশ সুপার বলেন, ছিনতাইকারী সুজনের বিরুদ্ধে হত্যাসহ একাধিক মামলা রয়েছে। এছাড়া ছিনতাইয়ের ঘটনায় শার্শায় আসামীদের বিরুদ্ধে মামলা হয়েছে।

প্রেস ব্রিফিংয়ে অন্যাদের মধ্যে অতিরিক্ত পুলিশ সুপার মোঃ সালাউদ্দিন সিকদার, অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) মোহাম্মদ তৌহিদুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (ক) সার্কেল গোলাম রব্বানী শেখ, শার্শা থানার ওসি বদরুল আলী, ডিএসবির ইন্সপেক্টর মোঃ মশিউর রহমান, ডিবির ওসি সোমেন দাস উপস্থিত ছিলেন।

শেয়ার