Top

টাকা শোধ করতে না পারায় জুয়াড়ি বন্ধুর স্ত্রীকে ধর্ষণ, গ্রেফতার ১

২৮ ফেব্রুয়ারি, ২০২১ ৪:১৮ অপরাহ্ণ
টাকা শোধ করতে না পারায় জুয়াড়ি বন্ধুর স্ত্রীকে ধর্ষণ, গ্রেফতার ১
গাইবান্ধা প্রতিনিধি :

জুয়ার আসরে ধার নেয়া টাকা পরিশোধ করতে না পারায় গাইবান্ধার সুন্দরগঞ্জে এক নারীকে টানা তিন মাস ধরে ধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় সুন্দরগঞ্জ থানায় শনিবার মামলা দায়েরের পর অভিযুক্ত আনারুল ইসলামকে (২৫) গ্রেফতার করেছে পুলিশ।

শনিবার (২৭ ফেব্রুয়ারি) রাতে এ ঘটনায় ধর্ষিতা নারী ধর্ষক আনারুল ইসলামকে আসামি করে সুন্দরগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেন। পরে পুলিশ ওই রাতেই সুন্দরগঞ্জ উপজেলার চন্ডিপুর ইউনিয়নের চন্ডিপুর বাজার থেকে আসামিকে গ্রেফতার করে।

গ্রামবাসী জানান, একই গ্রামের আনারুল ইসলাম তার স্বামীর ঘনিষ্ট বন্ধু। আনারুল ধর্ষিতা ওই মহিলার স্বামী মোমিনুলকে প্রায়ই জুয়ার আসরে টাকা ধার দিতো। এক পর্যায়ে ধারের পরিমাণ বেড়ে যায়। ধার নেয়া টাকা পরিশোধ করতে না পেরে মোমিনুল ইসলাম বাড়ি থেকে পালিয়ে যায়। পরে আনারুল ইসলাম টাকার জন্য ওই বাড়িতে যাতায়াত করতে থাকে। বাড়িতে স্বামী না থাকার সুযোগে রাতে আনারুল ইসলাম তার ঘরে ঢুকে জোর করে ধর্ষণ ও ভিডিও ধারণ করে।

পরবর্তীতে ভিডিও ছড়িয়ে দেয়ার ভয় দেখিয়ে তিন মাস ধরে প্রায়ই একইভাবে তার বাড়িতে গিয়ে ধর্ষণ করে। দীর্ঘদিন পাালিয়ে থাকার পর মোমিনুল বাড়ি ফিরলে তাকে ধরে নিয়ে জমি বন্ধক রাখার কথা বলে আনারুল রেজিষ্ট্রি অফিসে নিয়ে যায়। সেখানে মমিনুলের কাছ থেকে সাড়ে সাত শতক জমিও দলিল করে নেয় ।

এক পর্যায়ে সে মোমিনুলের ঘরে তালা দিয়ে দখল করে নেয়। এ ঘটনায় নিকটস্থ ধুবনী পুলিশ তদন্ত কেন্দ্রে অভিযোগ করতে গেলে ঘটনা ফাঁস হয়ে যায়।

গত শনিবার রাতে এ ঘটনায় ধর্ষিতা ওই নারী বাদী হয়ে ধর্ষক আনারুল ইসলামকে আসামি করে সুন্দরগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেন। ওই রাতেই পুলিশ সুন্দরগঞ্জ উপজেলার চন্ডিপুর ইউনিয়নের চন্ডিপুর বাজার থেকে তাকে গ্রেফতার করে।

সুন্দরগঞ্জ থানার ওসি আব্দুলাহিল জামান জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদ শেষে আজ রোববার আনারুল ইসলামকে জেলা কারাগারে পাঠানো হয়েছে।

শেয়ার