Top

‘ঢাকা পোস্ট ’এর যাত্রা শুরু

১৭ ফেব্রুয়ারি, ২০২১ ৯:২১ অপরাহ্ণ
‘ঢাকা পোস্ট ’এর যাত্রা শুরু

যাত্রা শুরু করলো অনলাইন নিউজ পোর্টাল ঢাকা পোস্ট। মঙ্গলবার (১৬ ফেব্রুয়ারি) বিকাল সোয়া ৪টায় জাতীয় সংসদের স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী রাজধানীর বারিধারায় ঢাকা পোস্ট কার্যালয়ে আয়োজিত অনুষ্ঠানে ভার্চুয়ালি যুক্ত হয়ে তিনি এর উদ্বোধন করেন।

উদ্বোধনী অনুষ্ঠানে স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী এমপি বলেন, তথ্য-প্রযুক্তির বর্তমান যুগে অনলাইন মিডিয়ার ব্যাপক প্রসার ঘটেছে, যা অত্যন্ত জনপ্রিয়। মানুষের ব্যস্ততম জীবনে সর্বদা সংযুক্ত থাকার জন্য অনলাইন মিডিয়াগুলো খুবই কার্যকর।প্রতিযোগিতার এ সময়ে বস্তুনিষ্ঠ সংবাদ ও তথ্য সরবরাহের মাধ্যমে ঢাকা পোস্ট গণমাধ্যম জগতে স্থান করে নিবে বলে আশাবাদ ব্যক্ত করেন স্পিকার।

স্পিকার প্রধান অতিথি হিসেবে ভার্চুয়ালি যুক্ত হয়ে এসব কথা বলেন। এসময় তিনি ঢাকা পোস্ট ডট কম নিউজ পোর্টালের শুভ উদ্বোধন ঘোষণা করার পাশাপাশি এর ভবিষ্যৎ সর্বাঙ্গীণ সফলতা কামনা করেন।

অনুষ্ঠানে  ইউএস-বাংলা গ্রুপের প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) লে. জেনারেল (অব.) মাইনুল ইসলাম বলেন, বিশেষ এক সময় নিউজ পোর্টালটি যাত্রা শুরু করছে, যখন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তীর বিশেষ অনুষ্ঠান সারাবছরব্যাপী পালিত হচ্ছে। এ সময় ঢাকা পোস্টের যাত্রা ইতিহাসে স্মরণীয় হয়ে থাকবে।

নবপ্রতিষ্ঠিত মিডিয়াটি মুক্তিযুদ্ধের চেতনা লালন করে সামনের দিকে এগিয়ে যেতে পারে এবং দেশ ও সমাজের উন্নয়নে ভূমিকা রাখতে পারে, সেই শুভ কামনা করছি।

ইউএস-বাংলা গ্রুপের অনলাইন ‘ঢাকা পোস্ট’-এর সম্পাদক হিসেবে আছেন মহিউদ্দিন সরকার।

যাত্রার শুরুতে ঢাকা পোস্টকে শুভেচ্ছা জানিয়েছেন তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদসহ সরকারের বিভিন্ন মন্ত্রণালয়ের মন্ত্রী, দেশের বিভিন্ন অঙ্গনের বিশিষ্টজনেরা।

উদ্বোধনী অনুষ্ঠানে স্পিকারের সঙ্গে যুক্ত হয়েছিলেন ঢাকা পোস্ট সম্পাদক মহিউদ্দিন সরকার, ইউএস বাংলা গ্রুপের প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) লে. জেনারেল (অব.) মো. মইনুল ইসলাম, টিভি টুডের এডিটর ইন চিফ মঞ্জুরুল আহসান বুলবুল ও ইউএস-বাংলা গ্রুপের উপদেষ্টা ব্রিগেডিয়ার (অব.) শামস।

শেয়ার