Top

পুঁজিবাজারে এখন নেতিবাচক কিছু নেই: বিএসইসি চেয়ারম্যান

২৬ ফেব্রুয়ারি, ২০২১ ২:০৭ অপরাহ্ণ
পুঁজিবাজারে এখন নেতিবাচক কিছু নেই: বিএসইসি চেয়ারম্যান

বাংলাদেশ সিকিউরিটিজ অ্যান্ড এক্সচেঞ্জ কমিশনের (বিএসইসি) চেয়ারম্যান শিবলী রুবায়েত উল ইসলাম মন্তব্য করেছেন, পুঁজিবাজার এখন খুবই ভালো করছে। পুঁজিবাজার নিয়ে নেতিবাচক কিছু নেই। অল্পদিনের মধ্যেই পুঁজিবাজার দেশের অর্থনীতিতে বড় অবদান রাখতে শুরু করবে।

বৃহস্পতিবার (২৫ ফেব্রুয়ারি) রাতে রাজধানীর একটি হোটেলে ইনস্টিটিউট অব কস্ট অ্যান্ড ম্যানেজমেন্ট অ্যাকাউন্ট্যান্টস অব বাংলাদেশ (আইসিএমএবি) বেস্ট কর্পোরেট অ্যাওয়ার্ড ২০১৯ প্রদান অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্যে সরকারের উন্নয়নমূলক নানা কর্মকাণ্ডের প্রশংসা করে বাণিজ্য সচিব ড. জাফর উদ্দিন বলেন, রাজধানী ঢাকাসহ সারাদেশে রাস্তাঘাটের অবকাঠামো উন্নয়ন চলছে। উন্নয়নের প্রকৃত চিত্র দেখতে সবাইকে ঢাকার বাইরে যাওয়ার আহ্বান জানান বাণিজ্য সচিব।

‘বেস্ট কর্পোরেট অ্যাওয়ার্ড ২০১৯’ এর জন্য প্রাথমিকভাবে ব্যাংক ও আর্থিক খাত’সহ ১৫টি খাতের ১৪২টি প্রতিষ্ঠানকে মনোনীত করা হয়। যেখান থেকে যাচাই-বাচাইয়ের মাধ্যমে স্বর্ণ, রৌপ্য ও ব্রোঞ্জ এই তিনটি ক্যাটাগরিতে ৫২টি প্রতিষ্ঠানকে চূড়ান্ত বিজয়ী ঘোষণা করা হয়।

অনুষ্ঠানে আইসিএমএবির কর্পোরেট অ্যাওয়ার্ড কমিটির চেয়ারম্যান আব্দুল আজিজ বলেন, সেবার মানোন্নয়নে প্রতিষ্ঠানগুলোকে উৎসাহিত করার লক্ষ্যেই ২০০৭ সাল থেকে স্বর্ণ, রৌপ্য ও ব্রোঞ্জ এই তিনটি ক্যাটাগরিতে এই পুরস্কার দিয়ে আসছে আইসিএমএবি।

শেয়ার