Top
সর্বশেষ
শিল্পী সমিতির নতুন সভাপতি মিশা, সম্পাদক ডিপজল ইসরায়েলে সর্বোচ্চ শক্তি দিয়ে পরবর্তী হামলা করা হবে: ইরান ১৫০ বাংলাদেশিকে ফিরিয়ে ২৮৫ সেনাকে নিয়ে ফিরবে মিয়ানমারের জাহাজ ইরানে চালানো হামলা ‘দুর্বল’, বললেন ক্ষুব্ধ ইসরায়েলি মন্ত্রী রাজশাহীতে ট্রাকচাপায় মোটরসাইকেলের ৩ আরোহী নিহত গ্রেপ্তারি পরোয়ানা জারির পথে আইসিসি, জরুরি বৈঠক ডাকলেন নেতানিয়াহু ভাত খেতে চাওয়ায় গরম খুন্তির ছ্যাঁকা, মুখ কাপড় দিয়ে বেঁধে নির্যাতন সিংড়া আ’লীগ নেতা রুবেলকে মনোনয়ন প্রত্যাহারের নির্দেশ আমি লজ্জিত-দুঃখিত এবং ক্ষমাপ্রার্থী, দোষীদের কপালে দুঃখ আছে : পলক পাবনায় ১২ ট্রাক ভারতীয় চিনিসহ ২৩ জন আটক

প্রতিবেশি বন্ধু রাষ্ট্রের সেনাবাহিনীকে ভ্যাকসিন দেবে ভারত

১৪ ফেব্রুয়ারি, ২০২১ ১:৫৫ অপরাহ্ণ
প্রতিবেশি বন্ধু রাষ্ট্রের সেনাবাহিনীকে ভ্যাকসিন দেবে ভারত
আন্তর্জাতিক ডেস্ক :

শুভেচ্ছার নিদর্শন হিসেবে প্রতিবেশি বন্ধু রাষ্ট্রগুলির সেনাবাহিনীকে কোভিড-১৯ ভ্যাকসিন দিবে ভারতীয় সেনাবাহিনী। বাংলাদেশ সেনাবাহিনী ছাড়াও ভূটান ও নেপালের সেনাবাহিনীকে এই ভ্যাকসিন দেওয়া হবে।

প্রতিরক্ষা সহযোগিতা চুক্তির অধীনে এই ভ্যাকসিন দেওয়া বলে জানিয়েছে দিল্লির প্রভাশালী ইংরেজি দৈনিক ‘হিন্দুস্তান টাইমস’।

ভারতের বিদেশ মন্ত্রণালয় শনিবার ভ্যাকসিন প্রদানের বিষয়টি অনুমোদন দিয়েছে। কোভ্যাক্সিন ও কোভিশিল্ড এই দুই ধরনের ভ্যাকসিন থাকবে এ তালিকায়।

এদিকে কানাডার প্রধানমন্ত্রী জাস্টিন ট্রুডোর ফোন কলের পর ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি কানাডাকে ৫ লাখ ভ্যাকসিন প্রদানের প্রতিশ্রুতি দিয়েছেন।

শেয়ার