Top

বাংলাদেশী বোলারদের তুলোধুনো করায় শেবাগকে ‘বাঘ’ বললেন যুবরাজ

০৬ মার্চ, ২০২১ ১:৩০ অপরাহ্ণ
বাংলাদেশী বোলারদের তুলোধুনো করায় শেবাগকে ‘বাঘ’ বললেন যুবরাজ
স্পোর্টস ডেস্ক :

ওয়ার্ল্ড রোড সেফটি সিরিজের ম্যাচে বীরেন্দ্রর শেবাগ এক প্রকার তুলোধুনো করেছেন বাংলাদেশী বোলারদের। তার ব্যাটিং তান্ডবে ভারত লিজেন্ডসের কাছে ১০ উইকেটের বিশাল ব্যবধানে হেরেছে বাংলাদেশ লিজেন্ডস। ভারতের রায়পুরের শহীদ বীর নারায়ণ আন্তর্জাতিক স্টেডিয়ামে বাংলাদেশের দেওয়া ১১০ রানের সহজ টার্গেট তাড়া করতে নেমে উদ্বোধনীতে ১১৪ রানের জুটি গড়ে ৫৯ বল হাতে রেখেই জয় নিশ্চিত করেন দুই ওপেনার শেবাগ ও শচীন টেন্ডুলকার। শেবাগ ৩৫ বলে ৮০ ও শচীন ২৬ বলে ৩৩ রান করে অপরাজিত থাকেন।

এর আগে টস জিতে ব্যাটিং করতে নেমে নাজিম উদ্দিনের ৪৯ রানে ভর করে ১০৯ রান করে বাংলাদেশের কিংবদন্তী ক্রিকেটাররা। জাবেদ ওমর ও রাজিন সালেহের ব্যাট থেকে এসেছে ১২ রান করে। ৭ রান করে করেছেন নাফিস ইকবাল ও খালেদ মাহমুদ সুজন।

বাংলাদেশের পক্ষে সবচেয়ে খরুচে বোলিং করেছেন খালেদ মাহমুদ সুজন। ২ দশমিক ১ ওভারে তিনি দিয়েছেন ৩২ রান। এছাড়া আলমগীর করিব দিয়েছেন ২ ওভারে ২৫ রান।

সুজন-আলমগীর-শরিফদের তুলোধুনে করে দুর্দান্ত জয়ের পর শেবাগের প্রশংসা করেছেন ভারতের আরেক তারকা যুবরাজ সিং। নিজের ভেরিফাইড ফেসবুক পেইজে শেবাগেরে সঙ্গে সেলফি আপলোড করে ক্যাপশনে যুবরাজ লিখেছেন, “যতই বুড়ো হোক, বাঘ বাঘই থাকে। অসাধারণ নক বীরেন্দর শেভাগ।”

শেয়ার