Top

বিষ পানে স্ত্রীকে হত্যার অভিযোগ

০৬ মার্চ, ২০২১ ১২:৫১ অপরাহ্ণ
বিষ পানে স্ত্রীকে হত্যার অভিযোগ
মাগুরা প্রতিনিধি :

মাগুরায় সামছুন্নাহার নামে এক গৃহবধূকে যৌতুকের জন্য পিটিয়ে ও মুখে বিষ ঢেলে হত্যা করেছে বলে মাগুরা থানায় অভিযোগ করেছে নিহতের স্বজনরা।

বৃহস্পতিবার (৪ মার্চ) বিকালে শহরের সার্জিক্যাল ক্লিনিকের পাশ্ববর্তী ভাড়া বাড়িতে এ ঘটনা ঘটে। নিহত শামছুন্নাহার (২৪) মাগুরা সদরের বরুনাতৈল গ্রামের আলম বিশ্বাসের মেয়ে।

নিহতের মা মাগুরা থানায় লিখিত অভিযোগ করেন, তার মেয়ে শামসুন্নাহারের সাথে ৫ বছর আগে মহম্মদপুর উপজেলার মৌলভী জোকা গ্রামের সলেমান কাজীর ছেলে মারুফ এর পারিবারিকভাবে বিয়ে হয়। তাদের ৪ বছরের একটি কন্যা সন্তান রয়েছে। বিয়ের সময় স্বামী মারুফ ও তার পরিবারকে নগদ ৫০ হাজার টাকা দেন তারা। কিন্তু এর কিছুদিন পর হতেই যৌতুকের দাবিতে শামসুর নাহারের উপর নির্যাতন শুরু করে মারুফ। পরবর্তীতে একটি মোটরসাইকেল কিনে দেওয়ার জন্য নানাভাবে চাপ দিতে থাকে তারা।

তিনি জানান, কিছু দিন আগেও একবার মেয়ে শামসুন্নাহারকে তার স্বামী বিষ দিয়ে হত্যার চেষ্টা করে। সে সময় চিকিৎসা করিয়ে সুস্থ করা হয় তাকে। বৃহস্পতিবার বিকালে পুনরায় স্বামী মারুফ তাকে বিষ পান করিয়ে প্রথমে জনতা ক্লিনিক নামে তার ঘনিষ্ঠ এক ক্লিনিকে নিয়ে চিকিৎসা করায়। পরে মুমূর্ষু অবস্থায় মাগুরা সদর হাসপাতালে নেওয়া হলে তার অবস্থার আরো অবনতি ঘটে। সেখান থেকে আরও উন্নত চিকিৎসার জন্য তাকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার রাত ১১ টায় তার মৃত্যু হয়।

এ ব্যাপারে মাগুরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো: জয়নাল আবেদীন বলেন, মরদেহের ময়না তদন্তের রিপোর্ট হাতে পেলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

শেয়ার