Top

‘শর্টকার্ট’ দিয়ে ফিরছেন অপু বিশ্বাস

০১ মার্চ, ২০২১ ৩:২৯ অপরাহ্ণ
‘শর্টকার্ট’ দিয়ে ফিরছেন অপু বিশ্বাস
বিনোদন ডেস্ক :

বেশ লম্বা বিরতি। সেই ২০১৮ সালে মুক্তি পেয়েছিলো তার অভিনীত ‘পাংকু জামাই’ সিনেমা। এরপর আর বড় পর্দায় তার দেখা মেলেনি। সেই বিরতি ভেঙে অবশেষে দর্শকের সামনে হাজির হতে যাচ্ছেন ‘ঢালিউড কুইন’ খ্যাত নায়িকা অপু বিশ্বাস।

মুক্তি পেতে যাচ্ছে তার নতুন সিনেমা ‘শর্টকাট’। উপমহাদেশের জনপ্রিয় গায়ক নচিকেতা চক্রবর্তীর গল্পে এ সিনেমাটি তৈরি হয়েছে কলকাতায়। এর পরিচালক সুবীর মন্ডল।

বিত্তবান পরিবারের এক ছেলে এবং তার ঠিক পাশের বস্তিতে থাকা আরেকটি ছেলের গল্পে নির্মাণ করা হয়েছে ‘শর্টকাট’। এখানে অপু বিশ্বাসের বিপরীতে অভিনয় করেছেন কলকাতার গৌরব চক্রবর্তী। ছবিতে বাংলাদেশ থেকে আরও আছেন অরিন, রেবেকা রউফ ও গৌতম সাহা। এছাড়া গুরুত্বপূর্ণ একটি চরিত্রে অভিনয় করেছেন টলিউড তারকা পরমব্রত চট্টোপাধ্যায়।

অপু সম্প্রতি ছবিটির ডাবিং শেষ করে এসেছেন কলকাতা থেকে। জানিয়েছেন সুখবর, শিগগিরই এটি মুক্তি পেতে চলেছে।

অপু বিশ্বাস বলেন, ‘আনন্দ হচ্ছে আবারও দর্শকের সামনে ফেরার সুযোগ হচ্ছে। ‘শর্টকাট’ সিনেমাটি বেশ চমৎকার। দুই বাংলার প্রিয় গায়ক নচিকেতা দাদার লেখা গল্পের সিনেমায় নায়িকা হয়েছি। এটা বাড়তি আনন্দ। আমার অভিনীত চরিত্রটি সুন্দর। দর্শক উপভোগ করবেন বলেই প্রত্যাশা করছি।’

‘অনেকদিন ধরেই নানা কারণে ছবিটির কাজ আটকে ছিলো। করোনা পরিস্থিতিও ছবিটিকে পিছিয়ে দিয়েছে। এখন ভালো লাগছে সিনেমাটির অগ্রগতি দেখে’- যোগ করেন অপু।

কলকাতার পাশাপাশি শর্টকাট বাংলাদেশেও মুক্তি পাবে বলেও আভাস দিলেন অপু। সাফটা চুক্তির আওতায় সিনেমাটি এ দেশে মুক্তি দেওয়া হবে। সেমতেই পরিকল্পনা চলছে।

প্রসঙ্গত, বর্তমানে ‘শর্টকাট’ ছাড়াও অপু বিশ্বাস অভিনীত আরও দুটি সিনেমা মুক্তির অপেক্ষায় রয়েছে। সেগুলো হচ্ছে শাহরিয়ার নাজিম জয়ের পরিচালনায় ‘প্রিয় কমলা’ ও দেবাশীষ বিশ্বাসের ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ’।

শেয়ার