Top
সর্বশেষ
১৫০ বাংলাদেশিকে ফিরিয়ে ২৮৫ সেনাকে নিয়ে ফিরবে মিয়ানমারের জাহাজ ইরানে চালানো হামলা ‘দুর্বল’, বললেন ক্ষুব্ধ ইসরায়েলি মন্ত্রী রাজশাহীতে ট্রাকচাপায় মোটরসাইকেলের ৩ আরোহী নিহত গ্রেপ্তারি পরোয়ানা জারির পথে আইসিসি, জরুরি বৈঠক ডাকলেন নেতানিয়াহু ভাত খেতে চাওয়ায় গরম খুন্তির ছ্যাঁকা, মুখ কাপড় দিয়ে বেঁধে নির্যাতন সিংড়া আ’লীগ নেতা রুবেলকে মনোনয়ন প্রত্যাহারের নির্দেশ আমি লজ্জিত-দুঃখিত এবং ক্ষমাপ্রার্থী, দোষীদের কপালে দুঃখ আছে : পলক পাবনায় ১২ ট্রাক ভারতীয় চিনিসহ ২৩ জন আটক ৪১ দশমিক ৩ ডিগ্রি তাপমাত্রায় উত্তপ্ত চুয়াডাঙ্গা রাজধানীতে ভ্যাপসা গরমে দুর্বিষহ জন-জীবন

শুধু ইভ্যালিতেই পাওয়া যাবে ফগ মিনিএচার

০৫ মার্চ, ২০২১ ৪:৩৫ অপরাহ্ণ
শুধু ইভ্যালিতেই পাওয়া যাবে ফগ মিনিএচার

ফগ এর পারফিউম জগতের বিখ্যাত নাম ফগ মিনিএচার, ফগ পাঞ্ছ বডি স্প্রেসহ বিভিন্ন ধরনের পারফিউম পাওয়া যাবে ইভ্যালি ডট কম ডট বিডিতে ।

দেশীয় ই-কমার্স মার্কেটপ্লেস ইভ্যালিতে ফগ এর অনুমোদিত পরিবেশক ভিনি কসমেটিকস প্রাইভেট লিমিটেডের ভার্চুয়াল শপ থেকে কেনা যাবে পণ্যগুলো।

বৃহস্পতিবার (৪ মার্চ ) ইভ্যালির পক্ষ থেকে এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এতে বলা হয়, সম্প্রতি রাজধানীর ধানমন্ডিতে অবস্থিত ইভ্যালি ডট কম লিমিটেডের প্রধান কার্যালয়ে উভয় প্রতিষ্ঠানের মধ্যে এক সমঝোতা চুক্তি স্বাক্ষরিত হয়।

ইভ্যালির ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) মোহাম্মদ রাসেল এবং ভিনি কসমেটিকস প্রাইভেট লিমিটেড এর বাংলাদেশ ও নেপালের কান্ট্রি ম্যানেজার আহসান পারভেজ খন্দকার নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিপত্রে স্বাক্ষর করেন ৷

অনুষ্ঠানে ইভ্যালির সিইও মোহাম্মদ রাসেল বলেন, আমরা খুবই আনন্দিত যে ফগ মিনিএচার এবং ফগ পাঞ্ছ বডি স্প্রে শুধুমাত্র আমাদের ইভ্যালির গ্রাহকদের জন্য এক্সক্লুসিভ ভাবে লঞ্চ করতে পেরেছি ।

আমরা এর আগেও ফগ এর ১৫ হাজার অর্ডারের ডেলিভারি সম্পন্ন করেছি । আমরা আশাবাদী যে গ্রাহকদের খুব সহজে এবং সাধ্যের মধ্যে তার পছন্দের পারফিউমটি পৌঁছে দেওয়ার লক্ষ্যে ইভ্যালি ও ভিনি কসমেটিকস একসাথে কাজ করে যাবে।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে ইভ্যালির বাণিজ্যিক বিভাগের প্রধান সাজ্জাদ আলম, ক্যাটাগরি হেড নূর জাহান জুঁই এবং ভিনি কসমেটিকস প্রাইভেট লিমিটেডের চ্যানেল ডেভেলপমেন্ট ব্র্যান্ড এক্টিভেসন ম্যানেজার এসকে রাকিবুল ইসলাম সহ প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

শেয়ার