Top
সর্বশেষ
১৫০ বাংলাদেশিকে ফিরিয়ে ২৮৫ সেনাকে নিয়ে ফিরবে মিয়ানমারের জাহাজ ইরানে চালানো হামলা ‘দুর্বল’, বললেন ক্ষুব্ধ ইসরায়েলি মন্ত্রী রাজশাহীতে ট্রাকচাপায় মোটরসাইকেলের ৩ আরোহী নিহত গ্রেপ্তারি পরোয়ানা জারির পথে আইসিসি, জরুরি বৈঠক ডাকলেন নেতানিয়াহু ভাত খেতে চাওয়ায় গরম খুন্তির ছ্যাঁকা, মুখ কাপড় দিয়ে বেঁধে নির্যাতন সিংড়া আ’লীগ নেতা রুবেলকে মনোনয়ন প্রত্যাহারের নির্দেশ আমি লজ্জিত-দুঃখিত এবং ক্ষমাপ্রার্থী, দোষীদের কপালে দুঃখ আছে : পলক পাবনায় ১২ ট্রাক ভারতীয় চিনিসহ ২৩ জন আটক ৪১ দশমিক ৩ ডিগ্রি তাপমাত্রায় উত্তপ্ত চুয়াডাঙ্গা রাজধানীতে ভ্যাপসা গরমে দুর্বিষহ জন-জীবন

সিরিয়ায় মার্কিন বাহিনীর বিমান হামলা, নিহত ১৭

২৬ ফেব্রুয়ারি, ২০২১ ১২:০৭ অপরাহ্ণ
সিরিয়ায় মার্কিন বাহিনীর বিমান হামলা, নিহত ১৭

সিরিয়ায় মিলিশিয়া বাহিনীর স্থাপনায় মার্কিন বাহিনীর বিমান হামলা চালানোর ঘটনায় ১৭ জন ইরান সমর্থিত যোদ্ধা নিহত হয়েছেন। পেন্টাগন অফিস জানিয়েছে, মার্কিন প্রেসিডেন্ট জো বাইডেনের অনুমতি নিয়ে এই হামলা চালানো হয়েছে। আল জাজিরার খবর।

ইরাকে মার্কিন বাহিনীর স্থাপনায় হামলার জেরে বদলা হিসেবে এই হামলা বলে পেন্টাগন জানিয়েছে।

মার্কিন মুখপাত্র জন কিরবি এক বিবৃতিতে বলেছেন, প্রেসিডেন্ট বাইডেনের মার্কিন বাহিনী পূর্ব সিরিয়ায় ইরান-সমর্থিত গোষ্ঠীর স্থাপনায় বিমান হামলা চালিয়েছে।

তিনি আরও বলেন, ইরাকে মার্কিন ও জোট কর্মকর্তাদের ওপর সাম্প্রতিক হামলা এবং ওই কর্মকর্তাদের বিরুদ্ধে ক্রমাগত হুমকির জবাবে এই হামলার অনুমোদন দেওয়া হয়েছে।

সিরিয়ান অবজারভেটরি ফর হিউম্যান রাইটস এএফপি’কে জানিয়েছে, হামলায় ১৭ জন ইরান সমর্থিত যোদ্ধা নিহত হয়েছেন।

সংস্থার প্রধান রামি আব্দুল রহমান বলেন, হামলায় যুদ্ধাস্ত্র বহনকারী তিনটি লরি ধ্বংস হয়েছে এবং অনেক হতাহতের ঘটনা ঘটেছে।

শেয়ার