Top

সৃজিতের প্রস্তাব ভুয়া মনে করেছিলেন বাঁধন

২৫ ফেব্রুয়ারি, ২০২১ ৪:৩৪ অপরাহ্ণ
সৃজিতের প্রস্তাব ভুয়া মনে করেছিলেন বাঁধন
বিনোদন ডেস্ক :

দীর্ঘদিন ক্যামেরার পেছনে ছিলেন অভিনেত্রী আজমেরি হক বাঁধন। এরপর নতুন উদ্যমে ফেরার প্রস্তুতি নিচ্ছিলেন তিনি। এ কারণে যত্ন করে লুকও পরিবর্তন করেছেন।

নতুন লুক নিয়ে অনেকদিন আলোচনায় থাকলেও বাঁধনকে পর্দায় দেখার অপেক্ষায় ছিলেন ভক্তরা। অবশেষে ফিরলেন প্রিয় তারকা। সেটিও কলকাতা হয়ে। অভিনয় করলেন সৃজিত মুখার্জির ওয়েব সিরিজে।

‘রবীন্দ্রনাথ এখানে কখনও খেতে আসেননি’ উপন্যাস অবলম্বনে নির্মিত হয়েছে ওয়েব সিরিজটি। এটি লিখেছেন বাংলাদেশি লেখক নাজিম উদ্দিন। এতে ‘মুসকান’ চরিত্রে অভিনয় করেছেন বাঁধন।

সিরিজের সঙ্গে বাঁধনের যুক্ত হওয়াটা ছিল বেশ অদ্ভুত। সম্প্রতি গণমাধ্যমে এই প্রসঙ্গে বাঁধন জানান, মহামারির সময় হোয়াটসঅ্যাপে সৃজিত মুখার্জি যোগাযোগ করেন তার সঙ্গে। শুরুতে তিনি ভাবেন কোনো ভুয়া আইডি থেকে ম্যাসেজ করা হয়েছে। যে কারণে কোনো উত্তর দেননি এই অভিনেত্রী।

এই ঘটনার পর এক ভিডিও কনফারেন্সে বাংলাদেশের প্রযোজক শাহরিয়ার শাকিলের সঙ্গে যুক্ত হন বাঁধন। যেখানে ছিলেন সৃজিত মুখার্জি। তখনই ভুল ভাঙে বাঁধনের। সেদিনই প্রথম পরিচয় হয় তাদের।

সৃজিতের ওয়েব সিরিজে যুক্ত হওয়ার পর ৭ মাস অনলাইনে মহড়া হয়। এরপর করোনার অবস্থা কিছুটা স্বাভাবিক হলে শুটিং শুরু হয়। ২০২০ সালের ১১ ডিসেম্বর শুটিংয়ে যোগ দিতে কলকাতা উড়াল দিয়েছিলেন বাঁধন।

কলকাতায় পৌঁছে সৃজিত ও তার টিমের সঙ্গে দেখা করেন বাঁধন। পরের দিন থেকে শুটিংয়ে অংশ নেন তিনি। সেখানে জানতে পারেন সিরিজে আরও অভিনয় করবেন অঞ্জন দত্ত ও রাহুল বোস।

বাঁধনের ক্যারিয়ারের অন্যতম কাজ সৃজিতের ওয়েব সিরিজটি। এর মধ্য দিয়ে কলকাতার গুণী তারকাদের সঙ্গে কাজের সুযোগ হয়েছে তার। শুরুতে এজন্য কিছুটা নার্ভাস ছিলেন তিনি। তবে কাজ করতে গিয়ে সবকিছু স্বাভাবিক হয়ে যায় এক সময়।

সম্প্রতি কলকাতায় শুটিং শেষ করে ঢাকায় ফিরেছেন বাঁধন। জানা যায়, এখানে দুটি সিনেমায় দেখা যাবে তাকে। এরমধ্যে একটির সঙ্গে চুক্তি স্বাক্ষর সম্পন্ন হয়েছে।

শেয়ার