Top
সর্বশেষ
১৫০ বাংলাদেশিকে ফিরিয়ে ২৮৫ সেনাকে নিয়ে ফিরবে মিয়ানমারের জাহাজ ইরানে চালানো হামলা ‘দুর্বল’, বললেন ক্ষুব্ধ ইসরায়েলি মন্ত্রী রাজশাহীতে ট্রাকচাপায় মোটরসাইকেলের ৩ আরোহী নিহত গ্রেপ্তারি পরোয়ানা জারির পথে আইসিসি, জরুরি বৈঠক ডাকলেন নেতানিয়াহু ভাত খেতে চাওয়ায় গরম খুন্তির ছ্যাঁকা, মুখ কাপড় দিয়ে বেঁধে নির্যাতন সিংড়া আ’লীগ নেতা রুবেলকে মনোনয়ন প্রত্যাহারের নির্দেশ আমি লজ্জিত-দুঃখিত এবং ক্ষমাপ্রার্থী, দোষীদের কপালে দুঃখ আছে : পলক পাবনায় ১২ ট্রাক ভারতীয় চিনিসহ ২৩ জন আটক ৪১ দশমিক ৩ ডিগ্রি তাপমাত্রায় উত্তপ্ত চুয়াডাঙ্গা রাজধানীতে ভ্যাপসা গরমে দুর্বিষহ জন-জীবন

সাংবাদিক মুজাক্কির হত্যার প্রতিবাদে সিরাজগঞ্জে মানববন্ধন

২৭ ফেব্রুয়ারি, ২০২১ ৭:৩০ অপরাহ্ণ
সাংবাদিক মুজাক্কির হত্যার প্রতিবাদে সিরাজগঞ্জে মানববন্ধন
সিরাজগঞ্জ প্রতিনিধি :

সাংবাদিক বুরহান উদ্দিন মুজাক্কির হত্যার প্রতিবাদে সিরাজগঞ্জের শাহজাদপুর প্রেসক্লাব চত্বরে মানববন্ধন ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (২৭ ফেব্রুয়ারি) দুপুরের দিকে প্রেসক্লাবের আয়োজনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

প্রেসক্লাবের সভাপতি বিমল কুন্ডুর সভাপতিত্বে মানববন্ধনে বক্তব্য রাখেন, প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি আবুল কাশেম, সাংবাদিক এমএ জাফর লিটন, মুমীদুজ্জামান জাহান, আল-আমিন হোসেন, সাগর বসাক, মির্জা হুমায়ুন, মাহফুজুর রহমান মিলন, রাসেল সরকার, জহুরুল ইসলাম, এম এ হান্নান প্রমুখ।

বক্তারা বলেন, নোয়াখালির কোম্পানীগঞ্জের একটি দৈনিক পত্রিকার সাংবাদিক বুরহান উদ্দিন মুজাক্কিরকে পরিকল্পিতভাবে গুলি করে হত্যা করা হয়েছে। এ ঘটনার ৮ দিন পরও খুনিরা গ্রেপ্তার হয়নি। অবিলম্বে তাদের গ্রেপ্তার করে দৃষ্টান্তমূলক শাস্তি দাবী করছি।

তারা বলেন, আমাদের দাবি বাস্তবায়ন না হলে দেশব্যাপী আন্দোলন কর্মসূচি ঘোষণা করা হবে।

এ মানববন্ধন শেষে শহরে একটি বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়।

উল্লেখ্য,গত ১৯ ফেব্রুয়ারি কোম্পানীগঞ্জের চাপরাশিরহাট বাজারে আওয়ামী লীগের দুই গ্রুপের সংঘর্ষ চলাকালে পেশাগত দায়িত্ব পালনের সময় সাংবাদিক মুজাক্কির গুলিবিদ্ধ হয়ে মারা যান। তার বাবা বাদী হয়ে সংশ্লিষ্ট থানায় একটি হত্যা মামলা দায়ের করলেও পুলিশ এখনও কাউকে গ্রেফতার করতে সক্ষম হয়নি।

শেয়ার