Top
সর্বশেষ
চট্টগ্রাম বন্দরে বিনিয়োগ করতে আগ্রহী আরব আমিরাত ব্যাংকসহ তিন খাত সংস্কারে সহায়তা করবে বিশ্বব্যাংক ও আইএফসি এস আলম গ্রুপের সব সম্পদের তালিকা চেয়েছে হাইকোর্ট আত্মসমর্পণ করে কারাগারে গেলেন মাহমুদুর রহমান কুষ্টিয়ায় মাক্রোবাসের ধাক্কায় ৪ শিক্ষার্থীর প্রাণহানি ভারী বর্ষণে ডুমুরিয়ায় মৎস্য খাতে ক্ষতি ৬০ কোটি টাকার উর্ধ্বে হিজবুল্লাহ প্রধান হাসান নাসরুল্লাহকে হত্যার দাবি ইসরাইলের কাশ্মীর ইস্যুতে কঠোর হুঁশিয়ারি শাহবাজের, পাল্টা সতর্কতা ভারতের সড়ক অবরোধ করে পোশাক শ্রমিকদের বিক্ষোভ, বন্ধ ১৬ কারখানা  দিনাজপুরে জাল চুরির অভিযোগে একজনকে পিটিয়ে হত্যা

জেনেভা ক্যাম্পে অভিযান, মাদক কারবারি ‘পিচ্চি রাজা’সহ গ্রেফতার ৩২

২৯ সেপ্টেম্বর, ২০২৪ ১২:৫১ অপরাহ্ণ
জেনেভা ক্যাম্পে অভিযান, মাদক কারবারি ‘পিচ্চি রাজা’সহ গ্রেফতার ৩২
নিজস্ব প্রতিবেদক :

রাজধানীর মোহাম্মদপুরের জেনেভা ক্যাম্পে র‌্যাব-২ ও যৌথ বাহিনী অভিযান পরিচালনা করেছে। অভিযানে শীর্ষ মাদক কারবারি পিচ্চি রাজাসহ ৩২ জনকে গ্রেফতার করা হয়েছে। এদের মধ্যে তিন নারী মাদক কারবারিও রয়েছেন।

রোববার (২৯ সেপ্টেম্বর) ভোরে জেনেভা ক্যাম্পে এ অভিযান শুরু করে র‌্যাব-২ ও যৌথ বাহিনী। এসব তথ্য নিশ্চিত করেছেন র‌্যাব-২ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) শিহাব করিম।

তিনি বলেন, এ অভিযানে বিপুল পরিমাণ দেশীয় অস্ত্র, দুটি পিস্তল, ২০ রাউন্ড গুলি ও মাদক উদ্ধার করা হয়েছে। এছাড়া অভিযানে তিন নারী মাদক কারবারি ও শীর্ষ মাদক কারবারি পিচ্চি রাজাসহ ৩২ জনকে গ্রেফতার করা হয়েছে।

বিএইচ

শেয়ার