Top
সর্বশেষ
চট্টগ্রাম বন্দরে বিনিয়োগ করতে আগ্রহী আরব আমিরাত ব্যাংকসহ তিন খাত সংস্কারে সহায়তা করবে বিশ্বব্যাংক ও আইএফসি এস আলম গ্রুপের সব সম্পদের তালিকা চেয়েছে হাইকোর্ট আত্মসমর্পণ করে কারাগারে গেলেন মাহমুদুর রহমান কুষ্টিয়ায় মাক্রোবাসের ধাক্কায় ৪ শিক্ষার্থীর প্রাণহানি ভারী বর্ষণে ডুমুরিয়ায় মৎস্য খাতে ক্ষতি ৬০ কোটি টাকার উর্ধ্বে হিজবুল্লাহ প্রধান হাসান নাসরুল্লাহকে হত্যার দাবি ইসরাইলের কাশ্মীর ইস্যুতে কঠোর হুঁশিয়ারি শাহবাজের, পাল্টা সতর্কতা ভারতের সড়ক অবরোধ করে পোশাক শ্রমিকদের বিক্ষোভ, বন্ধ ১৬ কারখানা  দিনাজপুরে জাল চুরির অভিযোগে একজনকে পিটিয়ে হত্যা

অনুপস্থিত পুলিশ সদস্যদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হচ্ছে: ডিএমপি কমিশনার

২৯ সেপ্টেম্বর, ২০২৪ ১:০১ অপরাহ্ণ
অনুপস্থিত পুলিশ সদস্যদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হচ্ছে: ডিএমপি কমিশনার

ডিএমপি কমিশনার মোহাম্মদ মাইনুল হাসান বলেছেন, এখনও যেসব পুলিশ সদস্য কর্মস্থলে যোগ দেননি, তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার প্রক্রিয়া শুরু হয়েছে।

রোববার (২৯ সেপ্টেম্বর) সকালে পল্টনে ক্র্যাবের ক্রীড়া উৎসবে যোগ দিয়ে এ কথা জানান তিনি।

তিনি বলেন, রাজধানীর আইনশৃঙ্খলা পরিস্থিতি উন্নয়নে পুলিশ নতুন উদ্যমে কাজ শুরু করেছে। কারামুক্ত শীর্ষ সন্ত্রাসীরা নতুন কোনো অপরাধে জড়ালে তদন্ত করে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।

তিনি বলেন, কাজে যোগ না দেয়া পুলিশ সদস্যদের সংখ্যা খুবই নগণ্য। ডিএমপির বেশিরভাগ থানায় এরই মধ্যে কার্যক্রম শুরু হয়েছে। অল্প কিছু থানার সংস্কার কাজ চলমান সেটাও খুব দ্রুতই শেষ হয়ে যাবে।

কমিশনার আরও বলেন, মাদক, সন্ত্রাস ও অস্ত্রধারীদের বিরুদ্ধে অভিযান চলছে। জেনেভা ক্যাম্পে চালানো অভিযানে অনেক অস্ত্র উদ্ধার হয়েছে। গ্রেফতার হয়েছে অপরাধীও।

এম জি

শেয়ার