Top
সর্বশেষ

বেস্ট ফর ইক্যুইটিস পুরস্কার পেল শান্তা ইক্যুইটি

০১ অক্টোবর, ২০২৪ ৯:৩৩ পূর্বাহ্ণ
বেস্ট ফর ইক্যুইটিস পুরস্কার পেল শান্তা ইক্যুইটি

দেশের অন্যতম মার্চেন্ট ব্যাংক শান্তা ইক্যুইটি ইউরোমানি সিকিউরিটিজ হাউসেস অ্যাওয়ার্ডসে ‘বেস্ট ফর ইক্যুইটিস ইন বাংলাদেশ’ স্বীকৃতি পেয়েছে। দেশের পুঁজিবাজারের উন্নয়নে ‘গুরুত্বপূর্ণ অবদান’ এবং ইক্যুইটি বাজারের লেনদেনে ‘সাফল্যের’ জন্য এ স্বীকৃতি পেয়েছে প্রতিষ্ঠানটি।

সোমবার শান্তা ইক্যুইটি এক সংবাদ বিজ্ঞপ্তিতে বলেছে, দেশের পুঁজিবাজারের উন্নয়নে ‘গুরুত্বপূর্ণ অবদান’ এবং ইক্যুইটি বাজারের লেনদেনে ‘সাফল্যের’ জন্য এ স্বীকৃতি মিলেছে।

লন্ডনভিত্তিক অর্থ ও বাণিজ্যবিষয়ক ম্যাগাজিন ইউরোমানি বিশ্বব্যাপী ব্যাংকিং এবং পুঁজিবাজার নিয়ে সংবাদ পরিবেশনের পাশাপাশি বিভিন্ন দেশের পুঁজিবাজারে ভালো পারফর্ম করা কোম্পানিগুলোকে পুরস্কার দিয়ে থাকে।

প্রতিযোগিতামূলক বিশ্লেষণ, বিশেষজ্ঞদের মূল্যায়ন এবং স্বাধীন তথ্যের ভিত্তিতে কঠোর নির্বাচন প্রক্রিয়ার মাধ্যমে এই প্রতিষ্ঠানগুলোকে মনোনীত করা হয়।

২০২২ সালে যাত্রা করা শান্তা ইকুইটির প্রধান নির্বাহী কর্মকর্তা রুবায়েত-ই-ফেরদৌস বলেন, “শান্তা ইক্যুইটির প্রতিষ্ঠালগ্ন থেকেই আমরা উন্নত গ্রাহক সেবা এবং উদ্ভাবনী সমাধানের পাশাপাশি স্বচ্ছতা, পেশাদারত্ব, এবং টেকসই উন্নয়নের মাধ্যমে দেশের পুঁজিবাজারের উৎকর্ষ সাধন করতে চেয়েছি। সামনের দিনগুলোতে আমরা আমাদের বিনিয়োগকারী এবং অংশীদারদের ক্রমবর্ধমান চাহিদা পূরণে আরও বেশি উচ্চাকাঙ্ক্ষা নিয়ে এগিয়ে যেতে চাই।”

শেয়ার