Top
সর্বশেষ
ব্যাংকসহ তিন খাত সংস্কারে সহায়তা করবে বিশ্বব্যাংক ও আইএফসি এস আলম গ্রুপের সব সম্পদের তালিকা চেয়েছে হাইকোর্ট আত্মসমর্পণ করে কারাগারে গেলেন মাহমুদুর রহমান কুষ্টিয়ায় মাক্রোবাসের ধাক্কায় ৪ শিক্ষার্থীর প্রাণহানি ভারী বর্ষণে ডুমুরিয়ায় মৎস্য খাতে ক্ষতি ৬০ কোটি টাকার উর্ধ্বে হিজবুল্লাহ প্রধান হাসান নাসরুল্লাহকে হত্যার দাবি ইসরাইলের কাশ্মীর ইস্যুতে কঠোর হুঁশিয়ারি শাহবাজের, পাল্টা সতর্কতা ভারতের সড়ক অবরোধ করে পোশাক শ্রমিকদের বিক্ষোভ, বন্ধ ১৬ কারখানা  দিনাজপুরে জাল চুরির অভিযোগে একজনকে পিটিয়ে হত্যা চাল রপ্তানিতে সব ধরনের নিষেধাজ্ঞা তুলে নেওয়ার ঘোষণা ভারতের

সাগর-রুনি হত্যা মামলার নিষ্পত্তি সম্ভব: নতুন আইনজীবী

২৯ সেপ্টেম্বর, ২০২৪ ৩:১৯ অপরাহ্ণ
সাগর-রুনি হত্যা মামলার নিষ্পত্তি সম্ভব: নতুন আইনজীবী

সাংবাদিক সাগর-রুনি হত্যা মামলার নতুন আই্নজীবী অ্যাডভোকেট শিশির মুনির বলেছেন, এ মামলার নিষ্পত্তি এখনও সম্ভব। যাদের বিরুদ্ধে অভিযোগ তাদের এবার বিচারের মুখোমুখি করা যাবে।

এ মামলায় শিশির মুনিরকে নতুন আইনজীবী হিসেবে নিয়োগ দিয়ে রুনির ভাই মেহেরুন বলেন, আওয়ামী সরকারের সময় বিচার চাওয়া লজ্জাজনক ছিল। তবে এবার আমরা বিচারের স্বপ্ন দেখছি।

আইনজীবী বলেন, সাগর-রুনি হত্যার যথেষ্ট ক্লু আছে। নিম্ন আদালতে আবেদন করে দ্রুত মামলাটি নিষ্পত্তি করার চেষ্টা করা হবে।

উল্লেখ্য, ২০১২ সালের ১১ ফেব্রুয়ারি রাজধানীর রাজারবাগে নিজ বাসা থেকে সাংবাদিক দম্পতি সাগর সারোয়ার ও মেহেরুন রুনির মরদেহ উদ্ধার হয়। ছুরিকাঘাতে হত্যা করা হয় তাদের। এরপর সে মামলার তদন্ত প্রতিবেদন জমা দিতে ১১০ বার সময় নেয় আইনশৃঙ্খলা বাহিনীর তদন্ত কর্মকর্তারা।

এম জি

 

শেয়ার