Top
সর্বশেষ
ব্যাংকসহ তিন খাত সংস্কারে সহায়তা করবে বিশ্বব্যাংক ও আইএফসি এস আলম গ্রুপের সব সম্পদের তালিকা চেয়েছে হাইকোর্ট আত্মসমর্পণ করে কারাগারে গেলেন মাহমুদুর রহমান কুষ্টিয়ায় মাক্রোবাসের ধাক্কায় ৪ শিক্ষার্থীর প্রাণহানি ভারী বর্ষণে ডুমুরিয়ায় মৎস্য খাতে ক্ষতি ৬০ কোটি টাকার উর্ধ্বে হিজবুল্লাহ প্রধান হাসান নাসরুল্লাহকে হত্যার দাবি ইসরাইলের কাশ্মীর ইস্যুতে কঠোর হুঁশিয়ারি শাহবাজের, পাল্টা সতর্কতা ভারতের সড়ক অবরোধ করে পোশাক শ্রমিকদের বিক্ষোভ, বন্ধ ১৬ কারখানা  দিনাজপুরে জাল চুরির অভিযোগে একজনকে পিটিয়ে হত্যা চাল রপ্তানিতে সব ধরনের নিষেধাজ্ঞা তুলে নেওয়ার ঘোষণা ভারতের

এস আলমের সব সম্পদের তালিকা চেয়েছে হাইকোর্ট

২৯ সেপ্টেম্বর, ২০২৪ ৩:৩০ অপরাহ্ণ
এস আলমের সব সম্পদের তালিকা চেয়েছে হাইকোর্ট
নিজস্ব প্রতিবেদক :

এস আলম গ্রপ এবং তাদের পরিবারের সদস্যদের সব সম্পদের তালিকা দাখিল করতে নির্দেশ দিয়েছেন হাইকোর্ট।

রোববার (২৯ সেপ্টেম্বর) বিচারপতি মো. কামরুল হোসেন মোল্লা ও বিচারপতি কাজী জিনাত হকের সমন্বয়ে গঠিত হাইকোর্ট বেঞ্চ এ আদেশ দেন।

একইসঙ্গে আগামী চার সপ্তাহের মধ্যে আইন সচিবসহ সংশ্লিষ্টদের এ নির্দেশ বাস্তবায়ন করতে বলা হয়েছে।

এ ছাড়া এস আলম গ্রুপ ব্যাংক থেকে কত টাকা ঋণ নিয়েছে ও বিদেশে কত টাকা পাচার করেছে, এ বিষয়ে কী পদক্ষেপ নেওয়া হয়েছে তা জানতে চেয়ে রুল জারি করা হয়।

এর আগে, গত ১৭ সেপ্টেম্বর এস আলম গ্রুপ, গ্রুপের শেয়ারহোল্ডার পরিচালক এবং তাদের পরিবারের সদস্যদের সব স্থাবর সম্পত্তির তালিকা দাখিল এবং এসব সম্পত্তি স্থানান্তর বা বিক্রির ওপর নিষেধাজ্ঞা চেয়ে রিট করা হয়েছে।

জনস্বার্থে সুপ্রিম কোর্টের আইনজীবী মো. রুকুনুজ্জামান এই রিট করেন।

বিএইচ

শেয়ার