Top
সর্বশেষ

নতুন মাইলফলকে আসিফ আকবর

১৫ নভেম্বর, ২০২১ ৪:২৩ অপরাহ্ণ
নতুন মাইলফলকে আসিফ আকবর

দুই দশক ধরে ভক্ত-শ্রোতাদের মাতিয়ে যাচ্ছেন দেশের জনপ্রিয় সংগীতশিল্পী আসিফ আকবর। ২০০১ সালে ‘ও প্রিয়া তুমি কোথায়’ দিয়ে সেই সে শুরু তারপর থেকে আজো সমানতালে নতুন গানে কণ্ঠ দিয়ে যাচ্ছেন ‘গানের যুবরাজ’ খ্যাত এই গায়ক। ক্যাসেটের যুগ পেরিয়ে সিডি এবং সর্বশেষ অনলাইন মাধ্যমেও নিজেকে দ্রুত মানিয়ে নেন তিনি।

অনলাইনে শ্রোতাদের গান শোনার সুযোগ করে দিতেই ২০১২ সালের ১৮ আগস্ট ইউটিউবে নিজের নামে চ্যানেল খোলেন আসিফ। সেখানে প্রকাশ করতে থাকেন একের পর এক গান-ভিডিও। নতুন গানের পাশাপাশি শ্রোতাদের শোনার সুবিধার্থে আসিফ চ্যানেলে প্রকাশ করতে থাকেন নিজের পুরনো গানগুলোও।

এর ফলও পেতে থাকেন। ২০১৮ সালের জানুয়ারিতে ১ লাখ সাবস্ক্রাইবার পূর্ণ করে ইউটিউবে তার চ্যানেলটি। সে জন্য ইউটিউব কর্তৃপক্ষ তাকে ‘সিলভার প্লে বাটন’ সম্মাননাও দেয়। আসিফ এবার পেতে যাচ্ছেন ‘গোল্ড প্লে বাটন’। গত ১৩ নভেম্বর ১০ লাখ সাবস্ক্রাইবার পূর্ণ হওয়ায় এই সম্মাননা পেতে যাচ্ছেন তিনি।

এ উপলক্ষ্যে আসিফের ফেসবুক পেজের অ্যাডমিন প্যানেলের পক্ষ থেকে তার সকল ভক্তদের শুভেচ্ছা জানানো হয়েছে।

উল্লেখ্য, ফেসবুকেও আসিফ আকবর বেশ সক্রিয়। নিজের ব্যক্তিগত আইডি থেকে নিয়মিত বিভিন্ন বিষয়ে লেখালেখি করে থাকেন তিনি। এছাড়া তার পেজ ‘আসিফ’ এরইমধ্যে ৩৫ লাখ ফলোয়ারের ক্লাবে প্রবেশ করেছে। সম্প্রতি টিকটকেও অ্যাকাউন্ট খুলেছেন আসিফ। আপাতত সেখানে নিজের জনপ্রিয় গানগুলোর অংশ বিশেষ গেয়ে শোনাচ্ছেন তিনি।

শেয়ার