Top

প্রাইম ইসলামী লাইফ ও মার্কেন্টাইল ব্যাংকের মধ্যে চুক্তি

১৩ ডিসেম্বর, ২০২১ ৮:৪৭ অপরাহ্ণ
প্রাইম ইসলামী লাইফ ও মার্কেন্টাইল ব্যাংকের মধ্যে চুক্তি

মার্কেন্টাইল ব্যাংকের ডিজিটাল ব্যাংকিং এমটিবি রেইনবো ও মোবাইল ফিনান্সিয়াল সার্ভিসেস মাই ক্যাশ এবং এজেন্ট ব্যাংকিং এর মাধ্যমে এখন খুব সহজেই প্রাইম ইসলামী লাইফ ইন্স্যুরেন্স লিমিটেডের পলিসির প্রিমিয়াম প্রদান করা যাবে এবং ইন্স্যুরেন্স ক্লেইম, এসবি (প্রত্যাশিত সুবিধা), বোনাস, পেনশন, বেতন-ভাতা ইত্যাদি বিতরণ করা যাবে।

সম্প্রতি প্রাইম ইসলামী লাইফ ইন্স্যুরেন্স লিমিটেড ও মার্কেন্টাইল ব্যাংকের মধ্যে একটি চুক্তি স্বাক্ষরিত হয়। মার্কেন্টাইল ব্যাংকের প্রধান কার্যালয়ে চুক্তি স্বাক্ষর অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

প্রাইম ইসলামী লাইফ ইন্স্যুরেন্স লিমিটেডের মুখ্য নির্বাহী কর্মকর্তা ও ব্যবস্থাপনা পরিচালক মোঃ আপেল মাহমুদ, এসিআইআই (ইউকে) এবং মার্কেন্টাইল ব্যাংকের মুখ্য নির্বাহী কর্মকর্তা ও ব্যবস্থাপনা পরিচালক কামরম্নল ইসলাম চৌধুরী নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে এই চুক্তিতে স্বাক্ষর করেন। উক্ত অনুষ্ঠানে প্রাইম ইসলামী লাইফ ইন্স্যুরেন্স লিমিটেডের উপ-ব্যবস্থাপনা পরিচালক মোঃ আনিছুর রহমান মিয়া, সহকারী ব্যবস্থাপনা পরিচালক ও কোম্পানি সচিব কাজী আবুল মনজুর, এবং মার্কেন্টাইল ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক ও সিআরও মতি উল হাসান, উপ-ব্যবস্থাপনা পরিচালক ও সিএসবিও আদিল রায়হান সহ উভয় প্রতিষ্ঠানের উর্দ্ধতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন। প্রেস বিজ্ঞপ্তি

শেয়ার