Top

চুয়াডাঙ্গার ট্রাক উল্টে ড্রাইভার-হেলপার নিহত

০৪ এপ্রিল, ২০২২ ৪:২৫ অপরাহ্ণ
চুয়াডাঙ্গার ট্রাক উল্টে ড্রাইভার-হেলপার নিহত
চুয়াডাঙ্গা প্রতিনিধি :

চুয়াডাঙ্গার আলমডাঙ্গায় মালবাহী ভুট্টাবোঝাই ট্রাক উল্টে ড্রাইভার ও তার সহকারী হেলপার নিহত হয়েছেন। আজ সোমবার (০৪ এপ্রিল) দুপুর দেড়টার দিকে উপজেলার কালিদাসপুর ইউনিয়নের শ্রীরামপুর গ্রামে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন-চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলার জুড়ানপুর ইউনিয়নের ইব্রাহিমপুর গ্রামের ওহিদুল ইসলামের ছেলে ট্রাকচালক আলামিন ও একই গ্রামের হাফিজুর রহমানের ছেলে চালকের সহকারী আশিক।

স্থানীয়রা জানান, কুষ্টিয়া থেকে ডাম্প ট্রাকটি আলমডাঙ্গার দিকে আসছিল। শ্রীরামপুর গ্রামের কমিউনিটি ক্লিনিকের সামনে পৌঁছালে একটি ট্রাকের সঙ্গে গাড়িটির সংঘর্ষ হয়। ভুট্টাবোঝাই ট্রাকটি নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশের খাদে পড়ে যায়। ঘটনাস্থলেই নিহত হন ট্রাকের চালক ও সহকারী।

আলমডাঙ্গা থানার ওসি সাইফুল ইসলাম জানান, কুষ্টিয়া থেকে ডাম্পট্রাকটি আলমডাঙ্গার দিকে আসছিল। শ্রীরামপুর গ্রামে কমিউনিটি ক্লিনিকের সামনে পৌঁছালে একটি ট্রাকের সঙ্গে গাড়িটির সংঘর্ষ হয়। ভুট্টাবোঝাই ট্রাকটি নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশের খাদে পড়ে যায়। ঘটনাস্থলেই নিহত হন ট্রাকের চালক ও সহকারী।

ওসি জানান, নিহতদের মরদেহ উদ্ধার করে সুরতহাল প্রতিবেদন তৈরি করা হয়েছে। মরদেহ ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

 

শেয়ার