Top

মাগুরায় ম্যানেজিং কমিটির সভাপতিকে পিটিয়ে আহত

০৫ এপ্রিল, ২০২২ ১১:৫৫ পূর্বাহ্ণ
মাগুরায় ম্যানেজিং কমিটির সভাপতিকে পিটিয়ে আহত
মাগুরা প্রতিনিধি :

মাগুরা জজেলার শালিখা উপজেলার বুনাগাতী মতিয়ার রহমান বিশেষ প্রতিবন্ধী বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা সভাপতি মোঃ মতিয়ার রহমানকে (প্রতিবন্ধী) পিটিয়ে গুরুতর আহত করেছে ঐ স্কুলের প্রধান শিক্ষকসহ আরো দুই শিক্ষক। আহত সভাপতি বর্তমানে শালিখা হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

এলাকাবাসী জানান, বিদ্যালয়টি দীর্ঘ দিন বন্ধ আছে। ২৬ মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবসেও বিদ্যালয়ে জাতীয় পতাকা উত্তোলনসহ কোন অনুষ্ঠান উদযাপন করে নাই। যে কারনে পরিচালনা পরিষদের সিদ্ধান্ত অনুযায়ী সভাপতি প্রধান শিক্ষক মোঃ রিয়াজুর ইসলামসহ কয়েক জনকে কারণ দর্শানর নোটিশ দিয়েছেন।

এ কারনে প্রধান শিক্ষক গতকাল বিদ্যালয়ে এক জরুরী মিটিং ডাকেন। সভাপতি ১ টার দিকে বিদ্যালয়ে পৌছালে তাকে প্রধান শিক্ষক মোঃ রিয়াজুর ইসলাম, সহকারী শিক্ষক গফুর বিশ্বাস ও সহকারী শিক্ষক মাজারুল ইসলাম এলোপাতাড়ি ভাবে মারপিট করে।

পরিবারের লোকজন তাকে চিকিৎসার জন্য শালিখা উপজেলা হাসপাতালে ভর্তি করেন। এ ব্যপারে সভাপতি মতিয়ার রহমান বলেন আমি কমিটির সিদ্ধান্ত অনুযায়ী তাদের নোটিশ দিয়েছি। তারা আমার উপর যে আক্রমন করেছে এ বিষয়ে আমি শালিখা থানাকে লিখিক অভিযোগ দিয়েছি।

এ ব্যাপারে শালিখা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি বিসারুল ইসলাম বলেন, এখন পর্যন্ত তিনি কোন অভিযোগ পাইনি, অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে। এ ঘটনায় এলাকায় দুপক্ষের সমর্থকদের মধ্যে উত্তেজনা চলছে।

শেয়ার