Top

চুয়াডাঙ্গায় সড়ক দুর্ঘটনায় পুলিশ সদস্য নিহত

০৫ এপ্রিল, ২০২২ ৪:৩২ অপরাহ্ণ
চুয়াডাঙ্গায় সড়ক দুর্ঘটনায় পুলিশ সদস্য নিহত
মোঃ আব্দুল্লাহ হক, চুয়াডাঙ্গা :

চুয়াডাঙ্গা জেলার দামুড়হুদা উপজেলার সড়কে শ্যালো ইঞ্জিনচালিত লাটাহাম্বার চাকায় পিষ্ট হয়ে আবু বক্কর (৫৯) নামে এক পুলিশ সদস্য নিহত হয়েছেন। আজ মঙ্গলবার (৫ এপ্রিল) দুপুর ১টা দিকে চুয়াডাঙ্গা-দামুড়হুদা সড়কের রাজার ইটভাটার সামনে এ ঘটনা ঘটে।

নিহত আবু বক্কর কুষ্টিয়ার কুমারখালি উপজেলার গোবরা গ্রামের মৃত সিহাব উদ্দিনের ছেলে। তিনি চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলার কার্পাসডাঙ্গা পুলিশ ক্যাম্পে কনস্টেবল হিসেবে কর্মরত ছিলেন।

স্থানীয়দের বরাত দিয়ে পুলিশ সাংবাদিকদের জানায়,আজ দুপুরে চুয়াডাঙ্গা শহরের একটি এটিএম থেকে বেতন তুলে মোটরসাইকেলযোগে কর্মস্থল কার্পাসডাঙ্গা পুলিশ ক্যাম্পে যাচ্ছিলেনি তিনি। পথে চুয়াডাঙ্গা-দামুড়হুদা সড়কের রাজা ব্রিকস ইটভাটার কাছে পৌঁছালে আরেকটি মোটরসাইকেলের সঙ্গে ধাক্কা লেগে রাস্তায় ছিটকে পড়েন। এসময় পেছন থেকে আসা একটি ইঞ্জিনচালিত লাটাহাম্বার চাকায় পিষ্ট হন তিনি। একপর্যায়ে স্থানীয়রা তাকে উদ্ধার করে সদর হাসপাতালে নিয়ে আসেন। কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

চুয়াডাঙ্গা সদর হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডা. মুস্তাফিজুর রহমান জানান, পরীক্ষা-নিরীক্ষার পর মৃত ঘোষণা করা হয়েছে। হাসপাতালে আনার আগেই তার মৃত্যু হয়েছে।

চুয়াডাঙ্গা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) আবু তারেক জানান, বেতনের টাকা তুলে চুয়াডাঙ্গা থেকে কর্মস্থলে যাচ্ছিলেন তিনি। পথে একটি মোটরসাইকেলের ধাক্কায় রাস্তায় পড়লে পেছন থেকে লাটাহাম্বারের চাকায় পিষ্ট হয়ে গুরুতর আহত হন। পরে হাসপাতালে নিলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন , বর্তমানে লাটাহাম্বারটি জব্দ ও চালকে আটক করা হয়েছে। ঊর্ধ্বতন কর্মকর্তাদের নির্দেশনা অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে। মোটরসাইকেলচলক পালাতক রয়েছেন

 

শেয়ার