Top

জমি নিয়ে বিরোধ: বাবার প্রাণ গেলো মেয়ের ধাক্কায়

১৩ এপ্রিল, ২০২২ ১২:৪১ অপরাহ্ণ
জমি নিয়ে বিরোধ: বাবার প্রাণ গেলো মেয়ের ধাক্কায়
মোঃ আব্দুল্লাহ হক, চুয়াডাঙ্গা :
চুয়াডাঙ্গা জেলার জীবননগর উপজেলায় মেয়ের ধাক্কাধাক্কিতে নুর মোহাম্মদ (৬০) নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে। গতকাল মঙ্গলবার (১২ এপ্রিল) সাড়ে ১১টার দিকে জীবননগর পৌর এলাকার মহানগর উত্তরপাড়ার এ ঘটনা ঘটেছে। 
এঘটনায় মেয়ে নাসরিন আক্তারকে (৪০) আটক করেছে পুলিশ। ময়নাতদন্তের জন্য লাশ চুয়াডাঙ্গা সদর হাসপাতালে পাঠিয়েছে পুলিশ।
স্থানীয় ও পরিবারের সদস্যরা জানান, মঙ্গলবার রাতে জমিজমা সংক্রান্ত বিরোধে মা সাহিদা বেগমের সঙ্গে ধস্তাধস্তি হয় দুই বোনের। এ সময় বাবা নুর মোহাম্মদ ধস্তাধস্তি ঠেকাতে গেলে মেয়ে নাসরিন আক্তারের ধাক্কায় মাটিতে পড়ে যান তিনি। এতে নুর মোহাম্মদ মাটিতে পড়ে জ্ঞান হারিয়ে ফেলেন। পরে তাকে উদ্ধার করে জীবননগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক নুর মোহাম্মদকে মৃত ঘোষণা করেন।
তারা আরও জানান, নুর মোহাম্মদ হৃদরোগে আক্রান্ত ছিলেন। এর আগেও একাধিকবার স্ট্রোক করেছিলেন তিনি। দীর্ঘদিন ধরে দুই বোনের মধ্যে পৈতৃক সম্পত্তি নিয়ে বিরোধ চলে আসছিল। এর জেরে বৃদ্ধ বাবার প্রাণ গেল বলে জানায় স্থানীয়রা।
জীবননগর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুল খালেক বলেন, জমিজমা সংক্রান্ত বিরোধের জেরে বাবাকে ধাক্কা দেয় মেয়ে। এতে নুর মোহাম্মদ নামে এক ব্যক্তির মৃত্যু হয়। এর আগে চারবার স্টোক করেছিলেন ওই ব্যক্তি।
ধারণা করা হচ্ছে, হৃদরোগে আক্রান্ত হওয়ায় ধাক্কা দেওয়া সঙ্গে সঙ্গে তিনি স্ট্রোক করেছেন। অভিযুক্ত মেয়েকে আটক করা হয়েছে। এঘটনায় নিহতের ছোট মেয়ে ফাতেমা জীবননগরে থানায় একটি মামলা দায়ের করেছেন। সুরতহাল প্রতিবেদন তৈরি শেষে লাশ ময়নাতদন্তের জন্য চুয়াডাঙ্গা সদর হাসপাতালে পাঠানো হয়েছে।
শেয়ার