Top

কোম্পানীগঞ্জে  ইভটিজিং অভিযোগে বখাটের কারাদণ্ড

১৬ মে, ২০২২ ৬:৪৩ অপরাহ্ণ
কোম্পানীগঞ্জে  ইভটিজিং অভিযোগে বখাটের কারাদণ্ড
নোয়াখালী প্রতিনিধি :
নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার সিরাজপুর ইউনিয়নের মানিকপুর উচ্চ বিদ্যালয়ে ছাত্রীদের ইভটিজিং  করার অভিযোগে আনোয়ার হোসেন (২৯) নামে এক বখাটেকে কারাদন্ড দিয়েছে ভ্রাম্যমাণ আদালত। 
সোমবার( ১৬মে)  বিকেলে নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ খোরশেদ আলম চৌধুরী ইভটিজিংয়ের অভিযোগে তাকে ৩ মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করেন। অভিযুক্ত আনোয়ার উপজেলার পশ্চিম মোহাম্মদ নগর গ্রামের মৃত আবুল হোসেনের ছেলে। সে বিবাহিত এবং পেশায় মিশুক চালক।
ভ্রাম্যমাণ আদালত সূত্রে জানা যায়, বেশ কিছুদিন যাবত উপজেলার মানিকপুর উচ্চ বিদ্যালয়ের ছাত্রীদের আশা যাওয়ার পথে অভিযুক্ত আনোয়ার হোসেনসহ কয়েক বখাটে ইভটিজিং করতো।
সোমবার সকালে স্কুলের কয়েকজন ছাত্রীকে ইভটিজিং এবং ২জন ছাত্রীর ওড়না ধরে টানাটানির পর অভিযোগের প্রেক্ষিতে স্কুল কতৃপক্ষ তাৎক্ষনিক ইভটিজার আনোয়ারকে আটক করে।
বিকেলে পুলিশ আটককৃত আনোয়ারকে ভ্রাম্যমাণ আদালতে সোপর্দ করলে আনোয়ার তার দোষের কথা স্বীকার করলে আদালত আনোয়ার হোসেনকে ৩মাসের বিনাশ্রম কারাদণ্ড  প্রদান করে।
প্রসঙ্গত; দীর্ঘদিন থেকে মানিকপুর সহ উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানগুলোতে ছাত্রীরা আশা যাওয়ার পথে কিশোর গ্যাং ও বখাটের ইভটিজিংয়ের স্বীকার হচ্ছে। বিষয়টি উপজেলা আইন-শৃংখলা কমিটির সভায় একাধিক বার আলোচনা হয়েছিল। ওই সব সভায় এলাকা ভিত্তিক চেয়ারম্যান ও ইউপিসদস্যদের কিশোর গ্যাং ও বখাটেদের তালিক প্রস্তুত করে প্রশাসন এবং পুলিশকে সরবরাহ করার সিদ্ধান্ত হয়েছিল।
শেয়ার