Top
সর্বশেষ
সংস্কার কমিশনগুলোর কাজ শুরু অক্টোবরে, রিপোর্ট ডিসেম্বরে অন্তর্বর্তীকালীন সরকার অধ্যাদেশের খসড়ার চূড়ান্ত অনুমোদন বাংলাদেশ ব্যাংকের পর্ষদের পরিচালক হলেন ফাহমিদা খাতুন রাষ্ট্রায়ত্ত ৬ ব্যাংকের এমডির নিয়োগ বাতিল ইসলামী ব্যাংকের বোর্ড সভা অনুষ্ঠিত অশ্বিন-জাদেজার বীরত্বে চালকের আসনে ভার‍ত ঢাবিতে পিটিয়ে হত্যা: ছাত্রলীগ নেতাসহ তিন শিক্ষার্থী গ্রেপ্তার দায়িত্ব গ্রহণে অপারগতা প্রকাশ করায় ডিএসইতে ফের ২ স্বতন্ত্র পরিচালক নিয়োগ অভাবনীয় সব সুবিধা নিয়ে ভিসা ইনফিনিট ক্রেডিট কার্ড আনল সিটি ব্যাংক চেন্নাই টেস্ট: হাসানের তোপে ৩ উইকেট হারিয়ে কাঁপছে ভারত

সিরাজগঞ্জে হেরোইন ও গাঁজাসহ ৩ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

২২ মে, ২০২২ ১:৩৮ অপরাহ্ণ
সিরাজগঞ্জে হেরোইন ও গাঁজাসহ ৩ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার
সিরাজগঞ্জ প্রতিনিধি :

সিরাজগঞ্জের রায়গঞ্জ উপজেলার ডাঙ্গারপাড়া গ্রামে ও সলঙ্গা থানা এলাকার র‌্যাব-১২’র মেইন গেইটের সামনে অভিযান চালিয়ে হেরোইন ও গাঁজাসহ ৩ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১২ সদস্যরা।

গ্রেপ্তারকৃতরা হলো-রাজশাহী জেলার গোদাগাড়ী উপজেলার বুজরকপাড়া গ্রামের মোঃ জামাল হোসেনের ছেলে মোঃ রমজান আলী (২৭), একই গ্রামের মোঃ ইউনুস আলীর ছেলে মোঃ বণী ইসরাইল (৩২) ও সিরাজগঞ্জের রায়গঞ্জ উপজেলার শ্রীদাসগাঁতী গ্রামের মৃত কাশেম আলীর ছেলে মোঃ হাশেম আলী (৩১)।

র‌্যাব-১২’র কোম্পানি কমান্ডার মেজর এম. রিফাত-বিন-আসাদ মিডিয়া অফিসার এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করেছেন। প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, গোপন সংবাদের ভিত্তিতে শনিবার (২১মে) বিকেল সোয়া ৩ টার দিকে সিরাজগঞ্জের সলঙ্গা থানা এলাকার র‌্যাব-১২’র মেইন গেইটের সামনে অভিযান চালিয়ে রমজান আলী ও বণী ইসরাইলকে গ্রেপ্তার করা হয়। এ সময় তাদের কাছ থেকে ১০০ গ্রাম হেরোইন উদ্ধারসহ নগদ ১ হাজার ৪’শ টাকা ও ২টি মোবাইল ফোন জব্দ করা হয়েছে।

এরপর সন্ধ্যা সোয়া ৬ টার দিকে রায়গঞ্জ উপজেলার ডাঙ্গারপাড়া গ্রামে অভিযান চালিয়ে হাশেম আলীকে গ্রেপ্তার করা হয়। এ সময় তার কাছ থেকে ৩ কেজি গাঁজা উদ্ধারসহ ১টি মোবাইল ফোন জব্দ করা হয়েছে। তারা দীর্ঘদিন ধরে আইন প্রয়োগকারী সংস্থার চোখ ফাঁকি দিয়ে বিভিন্ন এলাকায় অবৈধ নেশাজাতীয় মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় করে আসছিল বলে প্রেস বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়েছে। এ ব্যাপারে তাদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।

শেয়ার