Top
সর্বশেষ
সরকারের মূল অর্থনৈতিক সংস্কারের অংশ হতে প্রস্তুত বিশ্বব্যাংক সংস্কার কমিশনগুলোর কাজ শুরু অক্টোবরে, রিপোর্ট ডিসেম্বরে অন্তর্বর্তীকালীন সরকার অধ্যাদেশের খসড়ার চূড়ান্ত অনুমোদন বাংলাদেশ ব্যাংকের পর্ষদের পরিচালক হলেন ফাহমিদা খাতুন রাষ্ট্রায়ত্ত ৬ ব্যাংকের এমডির নিয়োগ বাতিল ইসলামী ব্যাংকের বোর্ড সভা অনুষ্ঠিত অশ্বিন-জাদেজার বীরত্বে চালকের আসনে ভার‍ত ঢাবিতে পিটিয়ে হত্যা: ছাত্রলীগ নেতাসহ তিন শিক্ষার্থী গ্রেপ্তার দায়িত্ব গ্রহণে অপারগতা প্রকাশ করায় ডিএসইতে ফের ২ স্বতন্ত্র পরিচালক নিয়োগ অভাবনীয় সব সুবিধা নিয়ে ভিসা ইনফিনিট ক্রেডিট কার্ড আনল সিটি ব্যাংক

সিরাজগঞ্জ সদর উপজেলা আওয়ামীলীগের ত্রিবার্ষিক সম্মেলন

২৩ মে, ২০২২ ১:৪৬ অপরাহ্ণ
সিরাজগঞ্জ সদর উপজেলা আওয়ামীলীগের ত্রিবার্ষিক সম্মেলন
সিরাজগঞ্জ প্রতিনিধি :

আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য আব্দুর রহমান বলেছেন, আওয়ামীলীগকে চোখ রাঙিয়ে কোনো লাভ নেই। নির্বাচন করলে মানুষের সাথে ভাল ব্যবহার করতে হয় এবং মানুষের পাশে দাঁড়াতে হয়। তারা কখনও মানুষের পাশে থাকে না। তারা নির্বাচনে না গিয়ে ষড়যন্ত্র করে অসংবিধানিক শক্তির সহায়তায় প্রেসিডেন্ট ও প্রধানমন্ত্রী হওয়ার স্বপ্ন দেখেন।

কিন্তু জনগণ তাদের এ স্বপ্ন কখনও পূরণ হতে দিবে না। তারা নির্বাচনে না আসলে নির্বাচন ঠেকে থাকবে না। আগামী জাতীয় নির্বাচন সাংবিধানিক সরকারের অধীনেই হবে। প্রশাসন ও আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী থাকবে নির্বাচন কমিশনের হাতে এবং এ নির্বাচন হবে অবাধ ও সুষ্ঠু।

রোববার(২২মে) দুপুরে জেলা শহরের শহীদ এম মনসুর আলী অডিটোরিয়ামে সদর উপজেলা আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলনে তিনি উপরোক্ত কথাগুলো বলেন। তিনি আরো বলেন, এখন কেউ জাতীয় সরকারের ধারণা দিচ্ছেন, কেউ তত্ত্বাবধায়ক সরকারের কথা বলছেন, আবার কেউ কেউ ঘরে থেকেই বলছেন এ সরকারকে উৎখাত না করা পর্যন্ত ঘরে ফিরবো না। চারদিকে নানা ষড়যন্ত্র চলছে।

কিন্তু তারা বাংলাদেশ আওয়ামীলীগের ইতিহাস জানে না। আমরা কেউ চাই না হাওয়া ভবনের মতো আরো একটি ভবন তৈরি হোক। সেদিন যেমন অর্থ সম্পদ লুট হয়েছিল আমরা সেটা চাই না। এজন্য আগামী নির্বাচনে শেখ হাসিনার মনোনীত প্রার্থীকে বিজয়ী করতে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে।

এরআগে সকালে সম্মেলনের উদ্বোধন করেন জেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা এ্যাডঃ কে এম হোসেন আলী হাসান।

প্রথম অধিবেশনে সদর উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক উপজেলা চেয়ারম্যান রিয়াজ উদ্দিনের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, আওয়ামীলীগের রাজশাহী বিভাগীয় সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডা. রোকেয়া সুলতানা, কেন্দ্রীয় কমিটির সদস্য মেরিনা জাহান কবিতা এমপি, জেলা আ’লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আব্দুস সামাদ তালুকদার, হাবিবে মিল্লাত মুন্না এমপি, তানভীর শাকিল জয় এমপি, পৌর মেয়র সৈয়দ আব্দুর রউফ মুক্তা, পৌর আ’লীগ সভাপতি হেলাল উদ্দিন প্রমূখ।

সম্মেলনের দ্বিতীয় অধিবেশনে এ্যাডঃ আব্দুল হাকিমকে সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও নুরুল ইসলাম সজলকে সাধারণ সম্পাদক ঘোষণা করা হয়।

শেয়ার