Top

ফরিদগঞ্জে বুদ্ধি প্রতিবন্ধী গণধর্ষণের ঘটনায় আটক ৩

২৫ মে, ২০২২ ৬:২০ অপরাহ্ণ
ফরিদগঞ্জে বুদ্ধি প্রতিবন্ধী গণধর্ষণের ঘটনায় আটক ৩
ফরিদগঞ্জ(চাঁদপুর)প্রতিনিধি :

চাঁদপুরের ফরিদগঞ্জে বুদ্ধি প্রতিবন্ধী যুবতী (২১)কে গণধর্ষণের অভিযোগ তিন বখাটে যুবককে আটক করেছে পুলিশ। মঙ্গলবার দিনগত রাতে পৌর এলাকার পূর্ব বড়ালী গ্রাম থেকে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলো: পৌর এলাকার পূর্ব বড়ালী গ্রামের গিয়াস উদ্দিনের ছেলে মো. সাকিব(১৯), মাগুরা জেলার শালিখা উপজেলার হরিশপুর এলাকার ইছা মোল্লার ছেলে সুজন মোল্লা(১৯) এবং নোয়াখালী জেলার (দরবেশ বাজার, চরজব্বর থানা) সুবর্ণচর উপজেলার হাজীপুর এলাকার মো. সেলিম মিয়ার ছেলে মো. শাহিন(২২)।

পুলিশ সূত্রে জানা যায়, গত ২০ মে শুক্রবার রাতে পূর্ব বড়ালী এলাকার হারুন গাজীর গরুর খামারে পাশের্^ ইব্রাহীম গাজীর খেরের গাঁদায় নিয়ে ওই মেয়েকে পালাক্রমে তিন যুবক ধর্ষণ করে।

পুলিশ আরো জানায়, হারুন গাজীর গরুর খামারে কাজের সুবাদে সুজন মোল্লা ওই মেয়েটির সাথে প্রেমের সম্পর্ক গড়ে তোলে। এরপর সুজন মেয়েটির সাথে শারীরিক সম্পর্ক করার সময় তার সহপাঠি শাহিন দেখে পেলে। এরপর শাহিন সুজনকে মেয়েটির সাথে শারীরিক সম্পর্ক করাতে বাধ্য করে। এসময় স্থানীয় যুবক মো. সাকিব এই ঘটনা দেখে পেলে এবং একই কায়দায় মেয়েটিকে জোরপূর্বক ধর্ষণ করে। এরপর তিন বখাটে তাদের স্ব-স্ব অবস্থানে চলে যায়।

এ ঘটনায় মেয়েটি তাৎক্ষনিক তার পরিবারের কাছে কিছু না বললেও পরে যখন মেয়েটি শারীরিক সমস্যা অনুভব করে তখন মেয়েটি তার মায়ের কাছে বিষয়টি খুলে বলে। মেয়ের মা বিষয়টি জানার পর পুলিশকে অবহিত করলে, পুলিশ সাথে সাথে এলাকাবাসীর সহযোগীতায় তিন বখাটকে আটক করে।

এ বিষয়ে ফরিদগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ শহীদ হোসেন জানান, অভিযোগ পেয়ে তিন অভিযুক্তকে আটক করেছি। মামলা দায়ের পুর্বক বুধবার( ২৫মে) চাঁদপুর আদালতে প্রেরণ করা হয়েছে। ভিকটিম ডাক্তারী পরীক্ষা-নিরীক্ষার জন্য চাঁদপুর সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

শেয়ার