Top

শ্রুতির জন্মদিনে প্রভাসের চমক

২৯ জানুয়ারি, ২০২১ ৮:১৭ অপরাহ্ণ
শ্রুতির জন্মদিনে প্রভাসের চমক

দক্ষিণ ভারতীয় অভিনেত্রী শ্রুতি হাসানের জন্মদিনে চমক দিলেন দক্ষিণ ভারতীয় সুপারস্টার প্রভাস। বৃহস্পতিবার (২৮ জানুয়ারি) ৩৪ বছর পেরিয়ে ৩৫ এ পা দিলেন শ্রুতি। বিশেষ এই দিনে শুভেচ্ছা জানানোর পাশাপাশি শ্রুতি ভক্তদের জানিয়ে দিলেন ‘সালার’ সিনেমায় প্রভাসের সঙ্গে জুটি বাঁধছেন কে।

২০২১ সালে মুক্তি পাবে প্রভাস অভিনীত ‘সালার’ ছবিটি। গত মাসে ঘোষণা আসার পর থেকেই ভক্তদের আগ্রহ তৈরি হয় প্রভাসের বিপরীতে কে থাকছেন। তবে, সেই গুঞ্জনের ডালপালা খুব বেশি মেলেতে না দিয়ে প্রভাস নিজেই জানিয়ে দিলেন শ্রুতি হাসানের কথা।

বৃহস্পতিবার এই সুপারস্টার সামাজিক যোগাযোগমাধ্যমে শ্রুতিকে জন্মদিনের শুভেচ্ছা জানান। পাশাপাশি তিনি তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে শ্রুতির একটি সুন্দর ছবি পোস্ট করে ক্যাপশনে লেখেন, ‘জন্মদিনের শুভেচ্ছা শ্রুতি হাসানকে। “সালার” এ আপনার সঙ্গে কাজ করতে উৎসাহী আমি।’

বৃহস্পতিবার শ্রুতির ৩৫ তম জন্মদিন উপলক্ষে চলচ্চিত্রটির প্রযোজনা প্রতিষ্ঠান হম্বালে ফিল্মসও এ তথ্য প্রকাশ করে। নিজেদের টুইটারে প্রতিষ্ঠানটি লিখে, ‘সালারে তোমাকে পেয়ে আমরা আনন্দিত। পর্দায় ঝলক দেখার দিন গুণছি’।

‘সালার’ ছবিটি হিন্দি, তামিল, তেলেগু, মালয়ালম, কন্নড় ভাষায় ছবিটি মুক্তি পাবে। জানুয়ারির শুরুতেই হায়দ্রাবাদে ধুমধাম আয়োজনে ‘সালার’ এর ঘোষণা দেন কেজিএফ নির্মাতা প্রশান্ত নীল। এসময় তিনি বলেন, এ ছবিতে প্রভাসকে সম্পূর্ণ ভিন্নরুপে দেখা যাবে। এমন চরিত্রে সে আর অভিনয় করেনি।

বর্তমানে ‘কেজিএফ: চ্যাপ্টার টু’ মুক্তি নিয়ে ব্যস্থ আছেন প্রশান্ত নীল। প্রভাস অভিনয় করছেন রাধা কৃষ্ণ কুমারের রোমান্টিক চলচ্চিত্র ‘রাধে শাম’ এ। দু’জনের কাজ শেষ হলেই শুরু হবে ‘সালার’ এর শুটিং।

শেয়ার