Top

রাগে ফেটে পড়লেন সানা খান

৩০ জানুয়ারি, ২০২১ ৮:৫৪ পূর্বাহ্ণ
রাগে ফেটে পড়লেন সানা খান

কদিন আগেই বিয়ের দু’মাস পূর্ণ হয়েছে। এর মধ্যেই মন খারাপ বলিউডের প্রাক্তন অভিনেত্রী সানা খানের। ইনস্টাগ্রামে দুঃখের কাহিনি জানিয়েছেন তিনি। শুক্রবার (২৯ জানুয়ারি) ভারতীয় সংবাদমাধ্যম জিনিউজের খবরে এমনই তথ্য প্রকাশ করা হয়েছে।

সানার অভিযোগ, বেশ কদিন ধরেই তার নেগেটিভ ভিডিও তৈরি করা হচ্ছে। এতদিন ধৈর্য হারাননি। কিন্তু এবারে কোনও এক ভিডিও দেখে বেজায় দুঃখ পেয়েছেন প্রাক্তন অভিনেত্রী। তাকে উদ্দেশ করে লিখেছেন, কিছু মানুষ আমাকে নিয়ে বেশ কিছু দিন ধরে নেগেটিভ ভিডিও তৈরি করছেন। আমি এতদিন ধৈর্য হারাইনি। কিন্তু এবার একজন আমার অতীত নিয়ে ভিডিও তৈরি করেছেন, আর তা নিয়ে আজেবাজে কথা বলা হচ্ছে। আপনি জানেন না? কোনও মানুষ তওবা করার পর এভাবে কোনো মানুষকে অপমান করা পাপ। আমার মন ভেঙে গেছে।

ধর্ম মেনে চলবেন বলে বিনোদন জগ ছেড়েছিলেন সানা খান। সোশ্যাল মিডিয়ায় তা জানিয়ে অনুরোধ করেছিলেন, তাকে যেন আর কেউ কোনও কাজের অফার না দেন। এ ঘোষণার কিছুদিনের মধ্যেই আবার সুরাটের বাসিন্দা মাওলানা মুফতি আনাস সায়েদকে বিয়েও করে ফেলেন। সেই ছবি সোশ্যাল মিডিয়ায় আপলোড করে ক্যাপশনে জানিয়েছিলেন, আল্লার জন্যই একে অপরকে ভালবাসতে পেরেছি। আল্লার কৃপায় বিয়ে করতে পেরেছি। আল্লাই যেন আমাদের ইহলোক ও পরলোকে একসঙ্গে রাখেন।

বিয়ের পরও সোশ্যাল মিডিয়ায় ট্রোলড হয়েছিলেন। শোনা গিয়েছিল, বিয়ের অনুষ্ঠানে ৯৯ হাজার ৮৭৯ টাকা অর্থাৎ প্রায় ১ লাখ টাকার লেহেঙ্গা পরেছিলেন সানা। যে সানা আল্লাহর পথ অনুসরণ করে বিনোদন জগতের গ্ল্যামার ত্যাগ করার কথা জানিয়েছেন, আবার সেই ধর্মের খাতিরেই মাওলানাকে বিয়ে করেছেন তিনি নিজের এত টাকা খরচ করে লেহেঙ্গা কেন পরেছেন? এ প্রশ্ন উঠেছিল।

সে সময় কোনও প্রতিক্রিয়া দেননি সানা। তবে এবারের বিতর্কে আর চুপ করে থাকতে পারেননি প্রাক্তন অভিনেত্রী। ভার্চুয়াল জগতেই ক্ষোভ প্রকাশ করেছেন।

শেয়ার