Top

৮০ বছরের বৃদ্ধকে কুপিয়ে হত্যা

০১ ডিসেম্বর, ২০২২ ৫:২৫ অপরাহ্ণ
৮০ বছরের বৃদ্ধকে কুপিয়ে হত্যা
ঠাকুরগাঁও প্রতিনিধি :

জমি সংক্রান্ত বিরোধের জেরে ঠাকুরগাঁও জেলার বালিয়াডাঙ্গী উপজেলায় শমসের আলী নামে ৮০ বছরের এক বৃদ্ধকে গভীর রাতে ঘর থেকে বের মাথায় কুপিয়ে হত্যার অভিযোগ উঠেছে।

৩০ নভেম্বর  বুধবার রাত আনুমানিক তিনটার দিকে বালিয়াডাঙ্গী উপজেলার দুওসুও ইউনিয়নের সাধুবান্দা গ্রামে এ ঘটনা ঘটে। শমসের আলী ঐএলাকার মৃত বসির মুন্সির ছেলে। তিনি সাধুবান্ধা পুকুর পাড়ের গুচ্ছগ্রামে বসবাস করে আসছিলেন।

স্থানীয়রা জানান, গত ৩০ নভেম্বর বুধবার সকালে জমি নিয়ে বিরোধের জেরে খমির উদ্দীনের ছেলে রহিম উদ্দীনের সাথে শমসের আলীর লোকজনের মারধরের ঘটনা ঘটে। এতে হত্যাকাণ্ডের শিকার বৃদ্ধ শমসের আলীর পক্ষের ৬/৭ জন গুরুতর আহত হয়। আহতরা ঠাকুরগাঁও জেনারেল হাসপাতালে ভর্তি
হয়ে চিকিৎসাধীন রয়েছেন। এরই মধ্যে  ৩০ নভেম্বর বুধবার গভীর রাতে রহিম উদ্দীন ও তার সাথে ৭/৮ জন লোক এসে সমশের আলীকে ঘর থেকে বের করে তুলে নিয়ে যাওয়ার চেষ্টা করে।

বারান্দায় বের করার পর চিৎকার দিলে তার মাথায় কোপ মেরে পালিয়ে যায় রহিম উদ্দীন ও তার লোকজন। এতে ঘটনাস্থলেই মারা যান ঐ বৃদ্ধ। নিহত বৃদ্ধের ছেলে ফজিল উদ্দীন বলেন,  রাতে আমার মা হত্যাকারীদের চিনতে পেরেছেন। আমি সকালের সংঘর্ষের সময় আহতদের চিকিৎসা কাজে ঠাকুরগাঁও জেনারেল হাসপাতালে ছিলাম। রাতে খবর পেয়ে বাড়িতে ছুটে এসেছি।

এ ঘটনায় বাবাকে হত্যার বিচার চান তিনি। দুওসুও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রভাষক সোহেল রানা ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, পুলিশ ৩০ নভেম্বর বুধবার সকালের ঘটনার ব্যবস্থা নিলে রাতে এ হত্যাকাণ্ড ঘটতো না।

শেয়ার