Top

‘অপরাধী’ গানে মগ্ন শ্রাবন্তীর প্রাক্তন স্বামী (ভিডিও)

০৩ ফেব্রুয়ারি, ২০২১ ৫:৪৯ অপরাহ্ণ
বিনোদন ডেস্ক :

কলকাতার জনপ্রিয় নায়িকা শ্রাবন্তী আর রোশান সিং যে একসঙ্গে থাকছেন না তা সূর্যের আলোর মতোই স্পষ্ট। ভারতীয় গণমাধ্যমে তাদের আলাদা থাকা নিয়ে একাধিক সংবাদ এসেছে। তবে বিচ্ছেদ নিয়ে সরাসরি মুখ খোলেননি কেউই। তবে সোশ্যাল মিডিয়ায় একে অন্যকে খোঁচা দিয়ে পোস্ট করছেন ঠিকই।

রোশানের ইনস্টাগ্রামে বিভিন্ন পোস্ট থেকে সাধারণের ধারণা, শ্রাবন্তীই তাকে ছেড়ে চলে গেছেন। আর তাই বিভিন্নভাবে নিজের যন্ত্রণার কথা প্রকাশ করেন রোশান।

সম্প্রতি রোশান একটি ভিডিও পোস্ট করেছেন তার ইনস্টাগ্রামে। তার মুখ দেখা যাচ্ছে না। কিন্তু বোঝা যাচ্ছে, তিনি গাড়িতে। গান চলছে, গাড়িও চলছে। আর সামনের রাস্তার চলনকে ফ্রেমবন্দি করেছেন তিনি।

মিউজিক সিস্টেমে একটি জনপ্রিয় বিরহের গান বাজছে। বাংলাদেশি শিল্পী আরমান আলিফের তুমুল জনপ্রিয় গান ‘অপরাধী’ গানটি বছর খানেক ধরে সমস্ত সম্পর্ক ভাঙনের ‘থিম সঙ্গীত’ হয়ে দাঁড়িয়েছে।

‘ওরে মনের খাঁচায় যতন কইরা দিলাম তোরে ঠাই/এখন তোর মনেতেই আমার জন্য কোনো জায়গা নাই/ ওরে আদর কইরা পিঞ্জরাতে পুষলাম পাখিরে/ তুই যারে যা উইড়া যা রে অন্য খাঁচাতে/ও মাইয়া ও মাইয়া রে তুই অপরাধী রে।’

এই গান শুনতে শুনতে নির্দিষ্ট কারও কথা মনে পড়লেও তাকে উৎসর্গ করতে পারছেন না তিনি? আর তাই কী ক্যাপশনে লিখলেন, ‘কেবল একটি গান। কাউকে উৎসর্গ করছি না।’

ভিডিও দেখতে ক্লিক করুন

শেয়ার