Top
সর্বশেষ
এখন পর্যন্ত রাষ্ট্রপতিকে সরানোর উদ্যোগ নেই: প্রধান উপদেষ্টার উপপ্রেস সচিব শাহবাগে আর জনসভা ও সমাবেশ করতে না দেওয়ার সিদ্ধান্ত সরকারের স্কয়ার টেক্সটাইলসের লভ্যাংশ ঘোষণা ‘রাজনৈতিক কারণে নয়, শৃঙ্খলাভঙ্গের দায়ে ২৫২ এসআইকে অব্যাহতি’ সারদা পুলিশ একাডেমিতে প্রশিক্ষণরত ২৫২ এসআইকে অব্যাহতি চাঁদপুরে ধান ক্ষেতে ব্লাস্ট সংক্রমণে দুশ্চিন্তায় কৃষক জামায়াতের নিবন্ধন: খারিজ হওয়া আপিল পুনরুজ্জীবিত করলেন আদালত ছয় মাসে ব্যাংকগুলোর সিএসআর ব্যয় কমেছে ১২ শতাংশ ব্যাংকে পাঠানো রেমিট্যান্স ঠিকমতো পাচ্ছে না স্বজনরা আমিরাতে দ্রুত ভিসা সমস্যা সমাধানের আশ্বাস রাষ্ট্রদূতের

সিইও পদে থাকা উচিত কিনা জানতে চান ইলন মাস্ক

১৯ ডিসেম্বর, ২০২২ ৩:৪৬ অপরাহ্ণ
সিইও পদে থাকা উচিত কিনা জানতে চান ইলন মাস্ক
তথ্যপ্রযুক্তি ডেস্ক :

সিইও পদে থাকা উচিত কিনা জানতে চান ইলন মাস্ক মালিকানা নেওয়ার পর টুইটারে একাধিক নীতি পরিবর্তন করেছেন ইলন মাস্ক। এবার টুইটারের সিইও তার থাকা উচিত কিনা তা জানতে চেয়ে টুইট করেছেন তিনি।

মাস্ক ব্যবহারকারীদের মতামত নেওয়ার জন্য একটি সমীক্ষা শুরু করেছেন। একটি টুইটে, মাস্ক জনগণকে ওই সমীক্ষায় অংশ নিতে বলেছেন। তিনি জানতে চেয়েছেন, ‘আমার কি টুইটারের প্রধান পদ থেকে সরে যাওয়া উচিত?’

তিনি জিজ্ঞাসা করেছেন, টুইটারের প্রধানের পদ থেকে পদত্যাগ করবেন কিনা। এর পাশাপাশি ভোটের ফলাফল অনুসরণের কথাও বলেছেন।

মাস্ক আরেকটি টুইটে টুইটারে বড় ধরনের পরিবর্তনের কথাও বলেছেন। তিনি বলেন, বড় ধরনের নীতিগত পরিবর্তনের জন্যও জনসাধারণের মতামত নেওয়া হবে।

এই টুইটের পর মানুষ টুইটারে তীব্র প্রতিক্রিয়া জানিয়েছেন। প্রায় ৩ লাখ মানুষ এই টুইট রিটুইট করেছেন। একইসঙ্গে ভোট দিয়েছেন ১ কোটি ২৭ লাখের বেশি মানুষ। যেখানে পদত্যাগের পক্ষে ভোট দিয়েছেন ৫৭ শতাংশ মানুষ।

ইলন মাস্ক একদিন আগেই কয়েকজন সাংবাদিকের টুইটার অ্যাকাউন্ট স্থগিত করেছিলেন। এরপর এই সিদ্ধান্ত নিয়ে তুমুল সমালোচনার মুখে পড়েন তিনি। এরপরে অ্যাকাউন্টগুলো আবার সক্রিয় করা হয়।

 

শেয়ার