Top

ভেঙে গেল তারা-আদরের সম্পর্ক

০৩ জানুয়ারি, ২০২৩ ১১:৩৫ পূর্বাহ্ণ
ভেঙে গেল তারা-আদরের সম্পর্ক
বিনোদন ডেস্ক :

গত কয়েক মাস ধরেই বলিপাড়ায় চলছিল তাদের প্রেমের গুঞ্জন। কখনো গাড়ি থেকে নামছেন, কিংবা একসঙ্গে হোটেলে ঢুকছেন,পার্টিতে তারা সুতারিয়ার সঙ্গে বার বার দেখা যাচ্ছিল আদর জৈনকে। মুখে যতই কুলুপ আঁটুন, দুইয়ে দুইয়ে চার করে নিয়েছিলেন সকলেই। তবে নতুন বছরের দ্বিতীয় দিনেই আসে দুঃসংবাদ। এর মধ্যেই নাকি বিচ্ছেদ!

জানা গেছে, বছরের শেষেই চলছিল বিচ্ছেদের প্রস্তুতি। নতুন বছরে যে যার পথ আলাদা করে নিলেন তারা আর আদর। শুধু তা-ই নয়, তারা অত্যন্ত সাবধানে পা ফেলছেন। ভুলেও সামাজিক মাধ্যমে একসঙ্গে ছবি পোস্ট নয়। প্রকাশ্যে পরস্পরের পিঠ চাপড়াতেও দেখা যায়নি তাদের। কেন এত গোপনীয়তা বজায় রাখতে চাইতেন? তা অবশ্য স্পষ্ট নয়। সম্ভবত ক্যারিয়ারে যাতে ছাপ না পড়ে সে জন্যই। আবার কেউ কেউ মনে করেন, তাদের নিজেদেরই এই সম্পর্ক নিয়ে নিশ্চয়তা ছিল না।

তবে ঘনিষ্ঠ এক সূত্রের বক্তব্য, তারা দুজনই পরিণত। বুঝেশুনেই যা করার করেছেন। প্রেমের সম্পর্কে বিচ্ছেদ হলেও তাদের মুখ দেখাদেখি বন্ধ হয়ে যাবে এমন নয়। তারা বন্ধুই থাকবেন।

করণ জোহরের ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার ২’-এ অনন্যা পাণ্ডে এবং টাইগার শ্রফের সঙ্গে অভিনয় করে বলিউডে পা রেখেছিলেন তারা। শেষ তাকে দেখা গিয়েছে ‘এক ভিলেন রিটার্নস’এ, যেখানে জন আব্রাহাম, অর্জুন কাপুর এবং দিশা পটানির সঙ্গে জুটি বেঁধেছিলেন তিনি।

অন্য দিকে ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’ (২০১৬) ছবিতে নজর কেড়েছিলেন আদর। শেষ তাঁকে দেখা গিয়েছে ‘হ্যালো চার্লি’ ছবিতে। যা ২০২১ সালে মুক্তি পেয়েছিল।

 

শেয়ার