Top

বিপদ কাটিয়ে ফুরফুরে ছবি মিত্তাল

১১ জানুয়ারি, ২০২৩ ১০:৫১ পূর্বাহ্ণ
বিপদ কাটিয়ে ফুরফুরে ছবি মিত্তাল
বিনোদন ডেস্ক :

স্বাস্থ্য পরীক্ষার শেষ রিপোর্টে বিপদ কাটার সব আভাস পেয়েছেন ছবি মিত্তাল। সে হিসেবে এখন তিনি বলতে পারেন বিপদমুক্ত, ক্যানসার বাগে এসেছে।

২০২২ সাল অনেক কিছু শিখিয়েছে অভিনেত্রী ছবি মিত্তালকে। গত বছরেই জানতে পেরেছিলেন, স্তন ক্যানসারে আক্রান্ত হয়েছেন। যদিও ক্যানসারকে হারিয়ে সে বছরই ফিরে এসেছেন তিনি। তারপরও নানা জটিলতার মধ্যে দিয়ে গেছেন। সেই যাত্রা সহজ ছিল না। এপ্রিলে অস্ত্রোপচার হয়। লামপেকটমি করে তার স্তনের ভিতর থেকে টিউমার বাদ দেওয়া হয়। তাতে তার স্তনের আকার এবং বাহ্যিক গড়ন ক্ষতিগ্রস্ত হয়নি। তবে মানুষের কৌতূহলের অবধি নেই।

স্নানপোশাকে এক প্রাণোচ্ছ্বল ছবি দেওয়ার পর ছবির নীচে তাঁর স্তন নিয়ে নানা মন্তব্য আসতে থাকে। একজন লেখেন, আমি ভাবতাম স্তন ক্যানসার হলে স্তন কেটে বাদ দিতে হয়!!

সেই মন্তব্যের কড়া জবাবও দিয়েছেন ছবি। অভিনেত্রী লিখেছেন, ‘‘হ্যাঁ, এখনও আমাকে নিয়ে এমন অসংবেদনশীল মন্তব্য করা হয়। সম্প্রতি আমি ছুটি কাটাতে গিয়ে কয়েকটি ছবি ও রিল শেয়ার করি। সেখানে একটি মন্তব্য আমার নজরে আসে। আমার স্তন নিয়ে বাজারের আর পাঁচটা দ্রব্যের মতো আলোচনা চলছে।’’

এরপর অনেক দিন কেটে গেছে। নতুন বছরে এসে তরতাজা অনুভূতি নিয়ে ফের পোস্ট করলেন ছবি। দীর্ঘ বার্তায় লিখলেন, নিজেকে সম্রাজ্ঞী মনে হচ্ছে। আর আমাকে পায় কে! চেকআপ করাতে গিয়ে শুনলাম আমার স্তন একেবারে নিখুঁত! আমার শরীর একদম ঠিক আছে। ডাক্তাররা সবাই খুব রোমাঞ্চিত, আমি যেমন! তাদের মধ্যে এক জন আমাকে খুব অবাক হয়ে জিজ্ঞাসা করলেন, কী ভাবে এত তাড়াতাড়ি সেরে উঠছি! উত্তর দেওয়ার আগে লাফিয়ে উঠতে ইচ্ছে করল। এটাই জীবন। সব সময় সে তোমার জন্য তৈরি। তুমি উপভোগ করতে পারছ কি না সেটাই বড় কথা।

 

শেয়ার