Top

তিন দিনব্যাপী নাট্যোৎসব শেষ হলো টাঙ্গাইলে

১৫ জানুয়ারি, ২০২৩ ১:১৯ অপরাহ্ণ
তিন দিনব্যাপী নাট্যোৎসব শেষ হলো টাঙ্গাইলে
বিনোদন ডেস্ক :

নাটক সমাজ পরিবর্তনের হাতিয়ার স্লোগানে টাঙ্গাইলে শেষ হলো তিন দিনব্যাপী নাট্যোৎসব। শনিবার (১৪ জানুয়ারি) সন্ধ্যায় উৎসবের সমাপনী দিন সিডিসি নাট্যমঞ্চে প্রদর্শিত হয় বাকার বকুল নির্দেশিত বাতিঘরের নাটক উর্ণাজাল।

করোনেশন ড্রামাটিক ক্লাব আয়োজিত নাট্য উৎসব উদ্বোধন হয় গত বৃহস্পতিবার। উৎসব উদ্বোধন করেন একুশে পদকপ্রাপ্ত নাট্যকার অভিনেতা মামুনুর রশিদ। উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান একুশে পদকপ্রাপ্ত বীর মুক্তিযোদ্ধা ফজলুর রহমান খান ফারুক।

সভাপতিত্ব করেন টাঙ্গাইল-৩ (ঘাটাইল) আসনের সংসদ সদস্য ও সিডিসির সভাপতি আতাউর রহমান খান। অনুষ্ঠান সঞ্চালনা করেন সিডিসির সাধারণ সম্পাদক সৈয়দ মাহমুদ তারেক পুলু। উদ্বোধনী অনুষ্ঠান শেষে প্রদর্শিত হয় করোনেশন ড্রামাটিক ক্লাব প্রযোজিত মামুনুর রশিদ রচিত ও সাম্য রহমান নির্দেশিত নাটক ‘পাথর’।

শুক্রবার সন্ধ্যায় মঞ্চস্থ হয় মুক্তনীল নির্দেশিত বাতিঘরের আলোচিত নাটক ‘মাংকি ট্রায়াল’। সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক জসীম উদ্দিন হায়দার। বিশেষ অতিথি পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার।

সভাপতিত্ব করেন টাঙ্গাইল-৩ (ঘাটাইল) আসনের সংসদ সদস্য ও সিডিসির সভাপতি আতাউর রহমান খান। অনুষ্ঠানে রাজনৈতিক, সাংস্কৃতিক, সামাজিক ও সুশীল সমাজের নেতৃবৃন্দসহ নাট্যকর্মী ও দর্শক উপস্থিত ছিলেন।

 

শেয়ার