Top

বলিউডে অভিষেক হচ্ছে রাবিনার মেয়ের

২১ জানুয়ারি, ২০২৩ ১:২৭ অপরাহ্ণ
বলিউডে অভিষেক হচ্ছে রাবিনার মেয়ের
বিনোদন ডেস্ক :

বলিউডে অভিষেক হতে চলেছে আরও এক স্টার কিডের। তার নাম রাশা টেন্ডন। নাম শুনেই বোঝা যাচ্ছে এক সময়ের সাড়া জাগানো বলি অভিনেত্রী রাবিনা টেন্ডনের কেউ।

রাবিনা টেন্ডনের মেয়ে এই সুদর্শিনী রাশা। অভিনেত্রীর খাতায় নাম লেখাতে চলেছেন তিনি। ভারতীয় গণমাধ্যমের হিন্দুস্তান টাইমসের খবর, খুব শিগগির তিনি রূপালি পর্দায় দেখা যাবে তাকে।

জানা গেছে, অভিষেক কাপুর তার আগামী সিনেমার জন্য রাশাকে সাইন করিয়েছেন। তবে সিনেমার কাহিনি, চিত্রনাট্য ও রাশার চরিত্র কী হবে সে বিষয়ে কোনো তথ্য জানা যায়নি। এটুকু জানা যাচ্ছে, সিনেমায় রাশা কাজ করবেন সিংঘাম তারকা অজয় দেবগনের ভাইয়ের ছেলে অমন দেবগনের বিপরীতে। অজয়ও থাকছেন এ সিনেমায়। এতে অজয় ব্যতিক্রমী এক চরিত্রে অভিনয় করছেন, যে চরিত্রে এ জনপ্রিয় অভিনেতাকে আগে কখনও দেখা যায়নি। চলতি বছরের গ্রীষ্মকালে সিনেমার শুটিং শুরু হবে।

এসব খবরে ইতোমধ্যে হইচই পড়ে গেছে বলিউড সিনেপ্রেমীদের মাঝে। অমনকে নিয়ে ইতিমধ্যেই বলিমহলে জোর চর্চা শুরু হয়ে গেছে। এখন সব নজর পড়েছে রাশার দিকে। অভিনয়ে মায়ের মতোই দক্ষতা দেখাতে পারবেন কি না রাশা, তা দেখতে উচাটন সবাই।

তবে নির্মাতা অভিষেক কাপুরের ছোঁয়ায় নতুন ট্যালেন্ট যে বড় তারকা হয়ে ওঠেন, তার উদাহরণ অনেক। গত ১৫ বছর ধরে ভারতীয় সিনেমায় এমন কারিশমা দেখিয়ে আসছেন অভিষেক। তার হাত ধরেই বলিউডে সাড়া ফেলেছেন সুশান্ত সিং রাজপুত (প্রয়াত), ফারহান আখতার, রাজকুমার রাও, সারা আলি খান প্রমুখ।

 

শেয়ার